বিধ্বংসী অগ্নিকাণ্ডে ভস্মীভূত হল বসত বাড়ি।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মালদহ :: মালদহের চাঁচল-২ নম্বর ব্লকের মালতিপুর পঞ্চায়েতের গঙ্গাদেবী এলাকায় ঘটনাটি ঘটে। স্থানীয় বাসিন্দারাই প্রথমে আগুন নেভানোর কাজে হাত লাগায়। পরে খবর দেওয়া হয় চাঁচল দমকলে। দমকলের একটি ইঞ্জিন গিয়ে অবশিষ্ট আগুন নিয়ন্ত্রণে আনার আগেই গোটা বাড়ি ভস্মীভূত হয়ে যায়।

ঘরের মধ্যে মজুত থাকা সমস্ত আসবাব খাদ্য সামগ্রী নগদ টাকা পুড়ে ছাই হয়ে যায়। স্থানীয় সূত্রে জানা গেছে,ওই গ্রামের বাসিন্দা পার্বতী দাসের স্বামী দু’বছর আগে ক্যান্সারে মারা যায়। দুই নাবালিকা কন্যাকে নিয়ে তার সংসার।

হঠাৎই গতকাল মধ্যরাত্রে তার বাড়িতে আগুন লাগে। পার্বতী দেবী আগুন দেখতে পেয়ে চিৎকার করে ওঠেন। তার চিৎকারে আছে পাশের প্রতিবেশীরা এসে আগুন নিভানোর কাজে হাত লাগান।

খবর দেওয়া হয় দমকলে। দমকল ঘটনাস্থলে আসার আগেই আগুন নিভিয়ে ফেলেন গ্রামবাসীরা। তবে ঘরে থাকা খাদ্যশস্য আসবাবপত্র থেকে যাবতীয় সমস্ত কিছুই পুরে ভূষ্মভূত হয়ে যায়। এদিকে এই খবর শোনার পরে এদিন দুপুরে ওই অসহায় পরিবারের পাশে দাঁড়ান মালতিপুর বিধানসভার তৃণমূল কংগ্রেসের বিধায়ক আব্দুর রহিম বক্সী।

তিনি অসহায় পরিবারটির পাশে দাঁড়ানোর পাশাপাশি খাদ্য সামগ্রী তুলে দেন। এবং সরকারিভাবে সাহায্যের ও আশ্বাস দেয়া হয় পরিবারটিকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 − four =