বিপত্তারিণী পুজো দিতে এসে পণ্যবাহী গাড়ির চাকা ফেটে মৃত্যু স্কুল পড়ুয়ার

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বসিরহাট :: রবিবার ১৪,জুলাই :: উত্তর ২৪ পরগনা বসিরহাট মহকুমার বাদুড়িয়া থানার নয়া বসতিয়া এলাকার ঘটনা। মারা গেলেন ১১ বছরের পড়ুয়া নাম সায়ন্তিকা মন্ডল ঘটনাটি ঘটেছে বাদুড়িয়া থানার নয়া বসতিয়া এলাকায় ।

প্রত্যক্ষদর্শীদের মতে পুজো করার সময় মন্দিরের মধ্যে বসেছিল এই পড়ুয়া মায়ের সাথে পুজো দিচ্ছিল এমন সময় রাস্তা দিয়ে একটি ম্যাক্স বোলেরও প্রথমে টায়ার বাস্ট এবং পরবর্তী সময়ে তার থেকে রিং খুলে গিয়ে এই বিপত্তি ।

সূত্রের খবর বাদুড়িয়ার একটি বেসরকারি স্কুলে পড়তো এই পড়ুয়া এবং পুজো দিতেই মূলত এসেছিল দেশের বাড়িতে । মৃতের বাবা ভীম মন্ডল আরপিএফ কর্মচারী । স্থানীয়রা দাবি করেছেন যে স্বাধীনতার পরবর্তী সময়ে মাত্র একবার রাস্তা তৈরি হলো তার পরে কোনরূপ রক্ষণাবেক্ষণ হয় না। এই রাস্তা দিয়ে ছটা স্কুলে কয়েক হাজার পড়ুয়া স্কুলে যায়।

এদিকে মিডিয়া গ্রাম শিল্পাঞ্চল হওয়ার জন্য এখানে ভারী গাড়ির চাপ আছে নিয়মিত রাস্তার রক্ষণাবেক্ষণ না হওয়া জন্য এই দুর্ঘটনা বলে দাবি করেছেন স্থানীয়দের মধ্যে অনেক জন ‌। ইতিমধ্যে মৃতদেহ মৃতদেহ ময়না তদন্তের জন্য বসিরহাট সুপার স্পেশালিটি হাসপাতালে পাঠিয়েছেন বাদুড়িয়া থানার পুলিশ। এই মর্মান্তিক ঘটনা গ্রামের শোকের ছায়া নেমে এসেছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

six − five =