বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়ানোর অভিযোগে এক মহিলাকে মাথা মুড়িয়ে গোপনাঙ্গে লঙ্কাগুঁড়ো দেওয়ার অভিযোগ উঠল গ্রামবাসীদের বিরুদ্ধে

সুদেষ্ণা  মন্ডল  :: সংবাদ প্রবাহ :: কাকদ্বীপ :: বৃহস্পতিবার ৬জুন :: আবারও মধ্যযুগীয় বর্বরতার সাক্ষী থাকল এ রাজ্য । ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার হারুউড পয়েন্ট কোস্টাল থানা অন্তর্গত বউবাজার এলাকায়। এই ঘটনায় ইতিমধ্যেই পাঁচ মহিলা সহ সাতজনকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, নির্যাতিতা মহিলার সঙ্গে প্রতিবেশী এক যুবকের বিবাহ বর্হিভূত সম্পর্কের অভিযোগ উঠেছিল। সপ্তাহখানেক আগে ওই যুবক আত্মঘাতী হয়। মৃতের পরিবারের অভিযোগ, মহিলার প্ররোচনায় আত্মহত্যা করতে বাধ্য হন ওই যুবক। এরপর গত ৩ তারিখ বিকেলে মৃত যুবকের পরিবার চড়াও হয় মহিলার বাড়িতে।

অভিযোগ, বাড়ি থেকে বের করে এনে প্রকাশ্যে বিদ্যুতের খুঁটিতে বেঁধে রেখে বিবস্ত্র করে চলে মারধর। মুড়িয়ে দেওয়া হয় মাথার চুল । এরপর গোপনাঙ্গে লঙ্কা গুঁড়ো ছিটিয়ে দেওয়া হয়। শুধু তাই নয় বিবস্ত্র অবস্থার ছবি তুলে তা ভাইরাল করে দেয় অভিযুক্তরা। এমনকী কয়েকজন প্রতিবেশী এই ঘটনার প্রতিবাদ করে বাধা দিতে এলে তাদেরও মারধর করে অভিযুক্তরা।

রাতেই থানায় অভিযোগ দায়ের করেন নির্যাতিতা। সেদিন থেকেই কাকদ্বীপ হাসপাতালে চিকিৎসাধীন তিনি। এই ঘটনায় নির্যাতিতার ভাই জানান, আমাদের কাছে হঠাৎ করে সকালবেলা ফোন আসে যে আমার দিদি অবস্থা আশঙ্কাজনক আমরা তড়িঘড়ি ঘটনাস্থলে ছুটে যায়। এবং সম্পূর্ণ পরিস্থিতি দেখে আমাদের গায়ের রক্ত ঠান্ডা হয়ে যায়। মানুষ এতটা নির্মম হতে পারে তা আগে কখনো জানতাম না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × one =