বিবাহ বহির্ভূত সম্পর্কের জের প্রেমিক ও স্ত্রী মিলে স্বামীকে খুন করে দেহ সেপটিক ট্যাংকে ফেলে রাখার অভিযোগ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: নদীয়া :: বিবাহ বহির্ভূত সম্পর্কের জের প্রেমিক ও স্ত্রী মিলে স্বামীকে খুন করে দেহ সেপটিক ট্যাংকে ফেলে রাখার অভিযোগ। নদীয়ার হরিণঘাটা থানার মোল্লা বেলিয়া এলাকার। মৃতের নাম আজিজুল মন্ডল (৪৫). ঘটনা ঘটেছে তিন থেকে চার মাস আগে, সামনে আসে গত পরশুদিন আজিজুলের বাড়িতে আসে শশুর বাড়ি থেকে বড় মেয়ে ।

তখন খোঁজখবর জিজ্ঞাসাবাদ করতেই মেজো মেয়ে কান্নায় ভেঙে পড়ে সব ঘটনা বলে সে দেখেছে তার বাবাকে তার মা এবং ওই কাকু মিলে ধারালো বটি দিয়ে মেরেছে, এরপর হরিণঘাটা থানায় গিয়ে দুই মেয়ে ঘটনা বললে হামিদা বিবি মাকে আটক করে জিজ্ঞাসাবাদ করে পুলিশ দীর্ঘ জেরায় পর গতকাল রাত্রিবেলায় ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে দেহ তোলা হয় সেফটি ট্যাংক থেকে।

পরিবার সূত্রে জানা যাচ্ছে হামিদা বিবির সঙ্গে পেশায় সবজি বিক্রেতা সমীর ঘোষের বিবাহ বহির্ভূত সম্পর্ক গড়ে ওঠে এরপর ওই ব্যক্তিকে সে নিজের বাড়িতে ভাড়াটিয়া হিসেবে থাকতে দেয় বলে অভিযোগ এরপরে এই নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে প্রায়শই অশান্তি হত, আর সেই অশান্তি গড়িয়েছে একেবারে খুনের পর্যায়।

ঘটনা বিষয়টি সামনে আসতেই পলাতক মহিলার প্রেমিক সমীর ঘোষ নামে ঐ ব্যক্তি। ইতিমধ্যেই হরিণঘাটা থানার পুলিশ তদন্ত শুরু করে তার খোঁজ চালানোর চেষ্টা করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen − 12 =