বিভিন্ন ইস্যু কেন্দ্রিক অমিত শাহের দপ্তরের উদ্দেশ্যে ২৫০-৩০০ চিঠি পোস্ট করা হলো

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বর্ধমান :: বৃহস্পতিবার ৩০,নভেম্বর ::  বিভিন্ন ইস্যু কেন্দ্রিক অমিত শাহের দপ্তরের উদ্দেশ্যে ২৫০-৩০০ চিঠি পোস্ট করা হলো বুধবার পূর্ব বর্ধমান জেলা তৃণমূল ছাত্র পরিষদের তরফে।
বর্ধমানের হেড পোস্ট অফিসে পৌঁছে সাংবাদিকদের মুখোমুখি হয়ে জেলা তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি স্বরাজ ঘোষ বলেন, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী উনি মহান বীরপুরুষ বলে পরিচয় দেন অমিত শাহ। অমিত শাহের নেতা সন্মানীয় প্রধানমন্ত্রী বাংলার মানুষকে বঞ্চনা করেছেন। কেন্দ্রীয় সরকার মিথ্যে প্রতিশ্রুতি দিতে জানেন, বলা হয়েছিলো বছরে দুই কোটি চাকরি দেবে, সেই বেকারত্ব আজও ঘোচেনি।
আবাস যোজনার টাকা আটকে রাখা হলো। আর ছয় মাস মেয়াদ সেই সরকারের। আইসিইউ ভেন্টিলেশনে কেন্দ্রীয় সরকারের নেতাদের অর্ধেক প্রাণ ঢুকে গেছে, বাকি যে প্রাণ আছে তাতে একটু ভালো কাজ করে যান, তাতে বাংলার মানুষ মনে রাখবে, বাংলার মানুষের টাকা মিটিয়ে দিন।
বিজয় মাল্য, নীরব মোদী কোথায় গেলো? আপনারা সাংবাদিকরা প্রশ্ন করতে পারবেন? প্রশ্ন করলেও উত্তর পাবেন না। আমাদের নেতা অভিষেক বন্দোপাধ্যায় সাংবাদিকদের সমস্ত প্রশ্নের উত্তর দেন। তিনি আরও বলেন আজকে আমরা ২৫০-৩০০ চিঠি পোস্ট করছি স্বরাষ্ট্র মন্ত্রীর দপ্তরে। আমাদের জেলা থেকে প্রায় ৫০০০ চিঠি পাঠানো হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × 5 =