বীরভূমের খয়রাশোল অষ্টম দফার দুয়ারে সরকার কর্মসুচী

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: খয়রাশোল   :: মঙ্গলবার ১৯,ডিসেম্বর :: মূখ্যমন্ত্রী  মমতা বন্দোপাধ্যায়ের অনুপ্রেরনায় জনসাধারনের কথা মাথায় রেখে  যারা ব্লক থেকে দুরদুরান্তে বসবাস করেন তাদের কাছে সরকারি সুযোগ সুবিধা যেন সহজেই পৌঁছে যায়,তথা নিজেদের চাহিদা অনুযায়ী আবেদনপত্র জমা করতে পারেন সেলক্ষ্যে শুরু হয়েছে অষ্টম দফার দুয়ারে সরকার কর্মসুচী।
তদনুরুপ এদিন সোমবার বীরভূম জেলার খয়রাশোল ব্লকের কেন্দ্রগড়িয়া হাই স্কুল চত্বরে দুয়ারে সরকার কর্মসূচীতে সাধারন মানুষেরা নিজ নিজ চাহিদা অনুযায়ী আবেদনপত্র জমা করলেন।আজকের দুয়ারে সরকার শিবিরে কন্যাশ্রী,যুবশ্রী,শিক্ষাশ্রী, লক্ষীর ভান্ডার, কাষ্ট সার্টিফিকেট, সহ অন্যান্য প্রকল্পগুলির সুবিধা পেতে আবেদনকারীরা আবেদনপত্র জমা করলেন।
এদিন দুয়ারে সরকার শিবির পরিদর্শনে আসেন খয়রাশোল বি ডি ও সৌমেন্দু গাঙ্গুলী । সরাসরি তিনি আধিকারিকদের পাশাপাশি আবেদনকারীদের সাথেও কথা বলে খুশি ব্যক্ত করেন।  উপস্থিত ছিলেন খয়রাশোল খয়রাশোল বি ডি ও সৌমেন্দু গাঙ্গুলী,পঞ্চায়েত সমিতির সভাপতি অসীমা ধীবর,শিক্ষক শ্যামল গায়েন,
কেন্দ্রগড়িয়া গ্রাম পঞ্চায়েত প্রধান কেয়া দাস,সমাজসেবী সিদ্ধার্থ ব্যানার্জী, কৈলাশ বাউড়ী, তুহিন আচার্য্য উজ্জ্বল মন্ডল সহ ব্লক ও পঞ্চায়েত আধিকারিকেরা, আশা কর্মীরা,স্বাস্থ্য কর্মীরা ও আবেদনকারীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eight − three =