বীরভূমের বক্রেশ্বরের মন্দির পুজো দিয়ে মা, বাবার আশীর্বাদ নিয়ে আবারো প্রচার শুরু করতে দেখা গেল বিজেপি প্রার্থী দেবাশীষ ধরকে কে

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: রায়গঞ্জ :: শনিবার ৬,এপ্রিল :: সামনেই ইদ। আর এখন চলছে পবিত্র রমজান মাস। সারাদিনের রোজা শেষে ইফতারের খাওয়া দাওয়া করেন বহু ইসলাম ধর্মাবলম্বীরা। আর তারই মধ্যে প্রতিটি জায়গার নেতাকর্মীরা একসাথে প্রচারেও ব্যস্ত । আবার দেখা যাচ্ছে এই সময়ে অনেককেই ইফতার পার্টিও রাখতে।

তাতে ধর্মবর্ণ নির্বিশেষে যোগ দেন অনেকেই। জাতিভেদ না মেনে সকলে একসাথে প্রচার সারছেন। আমরা সকলেই জানি হাতের দোরগোড়ায় লোকসভা নির্বাচন হাতেগোনা আর মাত্র কয়েকটা দিন আর তার আগেই প্রতিটি জেলায় জেলায় শুরু হয়ে গেছে প্রচার পর্ব ।কোথাও দেখা যাচ্ছে মায়ের মন্দিরে পুজো দিয়ে প্রচার শুরু করতে, তো কোথাও আবার দেখা যাচ্ছে দেওয়ার লিখনের মধ্যেই প্রচার ।

আবার কোথাও দেখা যাচ্ছে জনসংযোগের মধ্যে প্রচার। সেরকমই কিছুদিন আগে দেখা গিয়েছিল মা তারাকে পুজো দিয়ে ভোট প্রচার শুরু করতে বীরভূম লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী তথা প্রাক্তন আইপিএস দেবাশীষ ধরকে।আবার দেখে গেলো সেই চিত্র।বীরভূমের বক্রেশ্বরের মন্দির পুজো দিয়ে মা, বাবার আশীর্বাদ নিয়ে আবারো প্রচার শুরু করতে দেখা গেল মানুষের সঙ্গে জনসংযোগ করতে এবং মানুষের সুবিধে অসুবিধে সবকিছু জানতে আবারো পথে নামল বীরভূম লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী তথা প্রাক্তন আইপিএস দেবাশীষ ধর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 + nineteen =