বুধবার গভীর রাতে বাড়িতে ঢুকে এক যুবককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন। ঘুমন্ত অবস্থায় বিছানাতেই এলোপাথাড়ি কোপ – অভিযুক্ত প্রতিবেশী যুবক ফেরার ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মালদহ :: বৃহস্পতিবার ২৫,জুলাই :: বুধবার গভীর রাতে বাড়িতে ঢুকে এক যুবককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন। ঘুমন্ত অবস্থায় বিছানাতেই এলোপাথাড়ি কোপ। অভিযুক্ত প্রতিবেশী যুবক বেপাত্তা। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মালদহের রতুয়া থানার গোপালপুর ভেস্টপাড়া এলাকায়।

মৃত যুবকের নাম ছোটন মাঝি (২৮)। পরিবার সূত্রে জানাগিয়েছে, অন্যান্য দিনের মতো গতকাল রাতে খাওয়া-দাওয়া করে ঘুমিয়ে পড়েন ওই যুবক। রাত সাড়ে এগারোটা নাগাদ প্রতিবেশী যুবক সাগর মন্ডল বাড়িতে ঢুকে ঘুমন্ত অবস্থায় ছোটন মাঝিকে ধারালো হাঁসুয়া দিয়ে প্রথমে গলায় আঘাত করে এরপর সারা শরীরে এলোপাথাড়ি আঘাত করা হয় বলে অভিযোগ।

আক্রান্ত যুবক চিৎকার করলে অভিযুক্ত যুবক পালিয়ে যায়। পরিবারের সদস্যরা রক্তাক্ত অবস্থায় ছোটন মাঝি নামে ওই যুবককে প্রথমে রতুয়া গ্রামীণ হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে গভীর রাতে মালদহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

চিকিৎসা চলাকালীন ভোররাতে মৃত্যু হয় ওই যুবকের। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে মালদা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে।অভিযুক্ত যুবকের বিরুদ্ধে রতুয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। কী কারনে খুন তার তদন্ত শুরু করেছে রতুয়া থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ten − ten =