বুধবার রাতে একটি আম বাগান থেকে যুবকের ঝুলন্ত দেহ উদ্ধারের ঘটনায় জোর চাঞ্চল্য

কুমার মাধব   :: সংবাদ প্রবাহ :: মালদহ :: শুক্রবার ১৮,অক্টোবর :: বুধবার রাতে একটি আম বাগান থেকে যুবকের ঝুলন্ত দেহ উদ্ধারের ঘটনায় জোর চাঞ্চল্য পুরাতন মালদা পৌরসভার ১৯ নম্বর ওয়ার্ডের নেতাজি পল্লী এলাকায়। পরিবার সূত্রে জানা গেছে মৃত ওই যুবকের নাম কনক পাল (২২), বাড়ি সংশ্লিষ্ট এলাকাই বাড়িতে রয়েছেন বাবা-মা সহ আরো অন্যান্যরা।

সে পেশায় লেদ মিস্ত্রি ছিল। পরিবার সূত্রে জানা গেছে আত্মঘাতী যুবকের বাবা গত দুদিন আগে মদ্যপ অবস্থায় বাড়ি এসেছিল এবং সে নিয়েই বাবা এবং ছেলের সঙ্গে কথা কাটাকাটি হয়। তারপর থেকেই ওই যুবক মনমরা অবস্থায় ছিল। গতকাল রাত্রে ফাঁকা আম বাগানে একটি মোটর বাইক হেডলাইট চালানো অবস্থায় দাঁড় করানো ছিল কিন্তু কোন লোক ছিলনা ।

এই হেডলাইট জ্বালানো মোটরবাইক দেখে এলাকাবাসীর সন্দেহ হলে গাড়ির কাছে গিয়ে দেখা যায় ওই যুবক একটি আম গাছের ডালে গলায় ফাঁস দিয়ে ঝুলছে। তড়িঘড়ি করে স্থানীয়রা তাকে গাছ থেকে নামালে ততক্ষণে সব শেষ হয়ে যায়। ঘটনাস্থলে ছুটে আসে মালদা থানার পুলিশ এবং সংশ্লিষ্ট ওয়ার্ডের কাউন্সিলর বিশ্বজিৎ হালদার।

পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। এদিকে বৃহস্পতিবার বিকেল চারটা নাগাদ তার নিথর দেহ ফিরে এলে নেমে আসে পরিবারসহ গোটা এলাকায় শোকের ছায়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty − 15 =