বৃদ্ধ বাবা , দাদা ও ভাইপোদের বেধড়ক মারধর ! অভিযোগের তীর মেয়েদের ও জামাইদের বিরুদ্ধে

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: জলপাইগুড়ি :: সোমবার ৩,জুন :: আশিতিপর বাবা,বয়জ্যেষ্ঠ দাদা ও ভাইপোদের বেধড়ক মারধোর অভিযোগ দুই মেয়ে,মেয়ে জামাই ও তাদের পরিবারের বিরুদ্ধে। নিজের মেয়ের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করলেন বাবা। ঘটনায় চাঞ্চল্য রাজগঞ্জের জলডুমুর পিপুলতলায়।

ঘটনার তদন্ত শুরু ,আমবাড়ী ফারির পুলিস তদন্ত শুরু করেছে। রাজগঞ্জ ব্লকের বিন্নাগুড়ি গ্রাম পঞ্চায়েতের জলডুমুর পিপুলতলা এলাকার বাসিন্দা হলেন আনন্দ সাহা । তিনি অভিযোগ করেন তার বয়স্ক বাবাকে দুই বোনের পরিবার কিছু অপরিচিত লোক ,তাকে ও তার ছোট ছেলে,বড় ছেলের বউকে বেধড়ক মারেন ।

বেধড়ক মারধরের কারণে আহত আনন্দ সাহা সমেত পরিবারের পাঁচ ছয় জন সদস্য। ঘটনার পরে আমবাড়ি ফালাকাটা পুলিশ ফাড়িতে লিখিত অভিযোগ করা হয়। আনন্দ সাহার বোন ও বোন জামাই সহ সাত জনের বিরুদ্ধে। দুই মেয়ে ও জামাইরা বাইরের অপরিচিত লোক এনে মারধর করে , আতঙ্কে আশি ঊর্ধ সুধীর চন্দ্র সাহা সহ পরিবারের সকলে। আনন্দ সাহার ছেলেরাও আতঙ্কে আছেন বলে জানান ।

অন্যদিকে এই প্রসঙ্গে সুধীর চন্দ্র সাহার দুই মেয়ের পক্ষে সুকুমার সাহার সাথে ফোনে বারংবার যোগাযোগ করার চেষ্টা করা হলেও কোন মন্তব্য পাওয়া যায়নি। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।আর এই ঘটনা ঘিরেই চাঞ্চল্য তৈরি হয়েছে জলডুমোরের পিপুলতলা এলাকায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

8 − 4 =