বৃহস্পতিবার রাত্রে কাঁকসা থানার পুলিশের হাতে গ্রেপ্তার হয় শেখ সাহেব নামের এক যুবক। শেখ সাহেব আসন্ন পঞ্চায়েত নির্বাচনে কাঁকসা মাধবমাঠ ৬৪ নম্বর বুথের কংগ্রেসের হয়ে প্রার্থী পদে মনোনয়নপত্র জমা করেছেন।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কাঁকসা :: শুক্রবার ১৬,জুন :: বেআইনিভাবে তেল পাচার করার অভিযোগে পানাগড় বাইপাস সংলগ্ন এলাকা থেকে বৃহস্পতিবার রাত্রে কাঁকসা থানার পুলিশের হাতে গ্রেপ্তার হয় শেখ সাহেব নামের এক যুবক।

শেখ সাহেব আসন্ন পঞ্চায়েত নির্বাচনে কাঁকসা মাধবমাঠ ৬৪ নম্বর বুথের কংগ্রেসের হয়ে প্রার্থী পদে মনোনয়নপত্র জমা করেছেন। কংগ্রেস প্রার্থী গ্রেপ্তার হওয়ার ঘটনায় শুক্রবার সকাল থেকে এলাকায় চাঞ্চল্য ছড়ায়। কাঁকসা ব্লকের কংগ্রেসের কার্যকরী সভাপতি মোজাম্মেল হক অভিযোগ করেন শাসক দল চক্রান্ত করে তাদের প্রার্থীকে মিথ্যা অভিযোগে ফাঁসিয়েছে।

যদিও তৃণমূলের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করে কাঁকসা ব্লকের তৃণমূলের সহ-সভাপতি হিরনময় ব্যানার্জি দাবি করেন বিরোধীরা প্রার্থী খুঁজে না পেয়ে যাকে তাকে প্রার্থী করছে।

প্রশাসন প্রশাসনের মতো কাজ করবে। কেউ অপরাধ করলে সে শাস্তি পাবে। তবে তৃণমূলের কোনো চক্রান্ত নেই এই ঘটনার পেছনে এমনটাই দাবি তার। শুক্রবার ধৃত শেখ সাহেবকে দুর্গাপুর মহকুমা আদালতে পেশ করে কাঁকসা থানার পুলিশ। আটক করা হয়েছে তেলের জেরিকেন বোঝাই একটি পিকআপ ভ্যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × five =