বেপরোয়া গতি এবং পিছন থেকে প্রাইভেট গাড়ির ধাক্কা মর্মান্তিক দুর্ঘটনায় মৃত্যু এক স্কুটি চালকের।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কলকাতা :: শনিবার ৬,এপ্রিল :: বেপরোয়া গতি এবং পিছন থেকে প্রাইভেট গাড়ির ধাক্কা মর্মান্তিক দুর্ঘটনায় মৃত্যু এক স্কুটি চালকের। মৃতের নাম বাপ্পা ঘোষ (৪৮)। ঘটনাটি নিউটাউন বিশ্ব বাংলা সরনির ইকোপার্ক দু নম্বর গেটের কাছে। ঘাতক গাড়িটিকে আটককরেছে নিউটাউন ট্রাফিক পুলিশ।

স্থানীয় এবং পুলিশ সূত্রে খবর,শনিবার পৌনে বারোটা নাগাদ নিউটাউন বিশ্ব বাংলা সরনী ধরে ইকোপার্ক এক নম্বর গেট হয়ে আকাঙ্খা মোড়ের দিকে বেপরোয়া গতিতে একটি স্কুটি যাচ্ছিলো সেই সময় পেছন থেকে একটি প্রাইভেট চার চাকা গাড়ি স্কুটির পেছনে ধাক্কা মারে বলে অভিযোগ। এরপর ধাক্কা সামাল দিতে না পেরে স্কুটি চালক ডিভাইভারের জালের মধ্যে মাথা ঢুকে যায়।

রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে বিধাননগর মহকুমা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে। ঘাতক গাড়িটিকে আটক করেছে নিউটাউন ট্রাফিক গার্ডের পুলিশ। ঘটনাস্থলে আসে নিউটাউন ট্রাফিক পুলিশ এবং ইকোপার্ক থানার পুলিশ।

আসেন বিধাননগর পুলিশের ডিসি নিউটাউন মাণব সিংলা এবং ডিসি ট্রাফিক নর্ভু ভুটিয়া, নিউটাউন এর দায়িত্বে থাকা সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে দুর্ঘনার কারণ ক্ষতিয়ে দেখছে ইকোপার্ক থানার পুলিশ।
সূত্রের খবর, মৃত বাপ্পা ঘোষ কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার গাড়ির চালক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four + twenty =