বেলঘরিয়ায় দিদির ওপর অত্যাচারের প্রতিবাদ করায় রাস্তার মহিলাকে ধারালো অস্ত্র দিয়ে কোপালো ২ ব্যাক্তি

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কলকাতা :: মঙ্গলবার ১,অক্টোবর :: বেলঘরিয়ায় দিদির ওপর অত্যাচারের প্রতিবাদ করায় রাস্তার মহিলাকে ধারালো অস্ত্র দিয়ে কোপালো ২ ব্যাক্তি,অভিযুক্তরা পলাতক,তদন্তে বেলঘরিয়া থানার পুলিশ ।

পিয়ালি মন্ডল নামে এক মহিলা  তার দিদির বাড়িতে আসে।সেই সময় দিদির পাশের বাড়ির দুই ভাই রাজা ও রাজু বাল্মিকী পিয়ালীকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে শুরু করে।পিয়ালী মন্ডলের দিদি প্রিয়াঙ্কা বাল্মিকীর সঙ্গে দীর্ঘদিন ধরে পারিবারিক অশান্তি চলছিল ওই দুই ভাইয়ের।

সেই ঝামেলার প্রতিবাদ করে বোন‌ পিয়ালী।সেই জন্য তাকে গালিগালাজ করে ২ ভাই।গালিগালাজ করার সময় পিয়ালি কোনো উত্তর না দিয়ে দিদির বাড়িতে ঢুকে যায়।দিদির বাড়ি থেকে বেরিয়ে তার নিজের বাড়িতে যাওয়ার জন্য সে যখন রাস্তা দিয়ে যাচ্ছিল।সেই সময় মহিলার পথ আটকায় ওই দুই ভাই।তারপর পিয়ালী মন্ডলের গলায় ধারালো অস্ত্র দিয়ে কোপায় রাজু বাল্মিকী ও রাজা বাল্মিকী।

রাস্তায় রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়ে পিয়ালী মন্ডল।ঘটনাটি ঘটেছে কামারহাটী পৌরসভার ২৯ নম্বর ওয়ার্ড টেক্সম্যাকো এলাকায়।এলাকার মানুষজন উদ্ধার করে পিয়ালীকে নিয়ে গিয়ে সাগর দত্ত হাসপাতালের চিকিৎসা করায়।এই গোটা ঘটনায় যথেষ্ট আতঙ্কিত আক্রান্ত মহিলা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 − two =