বেসরকারি ব্যাংকের ম্যানেজারের ঝুলন্ত অবস্থায় মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: নদীয়া :: ৩০শে এপ্রিল :: এক বেসরকারি ব্যাংকের ম্যানেজারের ঝুলন্ত অবস্থায় মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য। খবর পেয়ে মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠায় পুলিশ। খুন নাকি আত্মহত্যা? তদন্ত শুরু করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে নদীয়ার কৃষ্ণনগর কোতোয়ালি থানার পাত্র বাজার এলাকায়। জানা যায় ওই ব্যক্তির নাম অজয় কুমার সরকার, বয়স আনুমানিক ৪৫ বছর।

সূত্রের খবর অজয় কুমার বিশ্বাস পাত্র বাজার এলাকার একটি ব্যাংকের ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন। দীর্ঘদিন ধরে ই সেখানে কাজ করছিলেন তিনি। জানা যায় কর্মসূত্রে তিনি একাই থাকতেন। ওই এলাকার ই একটি ঘর ভাড়া করে চার তলায় থাকতেন তিনি। গতকাল প্রতিদিনের মতোই ব্যাংকে গিয়েছিলেন তিনি এবং কাজ করছিলেন। এরপর বাড়িতেও ফিরেছিলেন।

দীর্ঘক্ষণ দরজা বন্ধ অবস্থায় থাকার কারণে এবং তার সহকর্মীরাও একাধিকবার ফোন করলেও ফোন না তোলার কারণে সন্দেহ হয়। এরপর দরজা খোলার কথা বললে কোন সাড়া শব্দ পাইনি তারা। সন্দেহ হয় খবর দেওয়া হয় কৃষ্ণনগর কোতোয়ালি থানায়। পুলিশ এবং স্থানীয় বাসিন্দাদের সহায়তায় দরজা খুলে দেখা যায় তিনি ঘরের ভিতরে ঝুলন্ত অবস্থায় রয়েছে।

মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পুলিশ নিয়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে তেইশ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শুভশ্রী দাস বিশ্বাস। তাকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন সম্পূর্ণ বিষয়টি অজানা। প্রশাসনের তরফ থেকে আমাকে ফোন করা হয় আমি ঘটনাস্থলে এসেছি।

সম্পূর্ণ বিষয়টি পুলিশ তদন্ত করে দেখছে। তবে তিনি এখানে একাই থাকতেন বলে জানা গিয়েছে। কি কারনে এমন ঘটনা ঘটলো কিংবা এই ঘটনার পেছনে অন্য কোন কারণ রয়েছে কিনা তার তদন্ত পুলিশ শুরু করেছে। পাশাপাশি প্রশাসনের তরফে তার বাড়িতেও খবর পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

15 − 12 =