বেহাল রাস্তার চিত্র ধরা পড়ল ময়নাগুড়ি ব্লকের আমগুড়ি গ্রাম পঞ্চায়েতের অধীন কোয়ার্টার মোড় থেকে বেতগাড়া রেল গেট পর্যন্ত।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: ময়নাগুড়ি :: বৃহস্পতিবার ২৭,জুন :: পাকা রাস্তা ভেঙে তৈরি হয়েছে বড় বড় গর্তের। আর সেই গর্তে বৃষ্টির জল জমে রয়েছে। যার জেরে যেকোনো মুহূর্তে ঘটে যেতে পারে ভয়ংকর দুর্ঘটনা। এমনই বেহাল রাস্তার চিত্র ধরা পড়ল ময়নাগুড়ি ব্লকের আমগুড়ি গ্রাম পঞ্চায়েতের অধীন কোয়ার্টার মোড় থেকে বেতগাড়া রেল গেট পর্যন্ত।

দীর্ঘ প্রায় চার কিলোমিটার রাস্তা প্রায় বছর খানেক ধরেই বেহাল অবস্থায় রয়েছে বলে অভিযোগ। রাস্তার মাঝে মাঝেই তৈরি হয়েছে বড় গর্ত, যেখানে জমে রয়েছে জল। ফলে বিপদের আশঙ্কা করছেন চারেরবাড়ি, বেতগাড়া এলাকার বাসিন্দারা। বিভিন্ন কাজে এমনকি গ্রাম পঞ্চায়েত অফিসে মানুষদের ছুটতে হয় এই রাস্তা দিয়ে।

কিন্তু রাস্তার যে অবস্থা তাতে দুর্ঘটনা ঘটে যেতে পারে যে কোনো মুহূর্তে। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, নিত্যদিন এই রাস্তা দিয়ে অনেক মানুষকে বিভিন্ন কাজে যেতে হয়। কিন্তূ যে অবস্থা তাতে যখন তখন দুর্ঘটনা ঘটতে পারে।

আমগুড়ি কোয়ার্টার মোড় থেকে বেতগাড়া রেল গেট পর্যন্ত প্রায় ৪ কিমি রাস্তার প্রায় বেশির ভাগের একই অবস্থা। গত দুই বছর আগে রাস্তা মেরামতি করা হলেও একই অবস্থা হয়ে পড়েছে রাস্তার। এই রাস্তা প্রায় চলাচলের অযোগ্য হয়ে পড়েছে বলে অভিযোগ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × 3 =