বোমা ফেটে জখম হলো দুই দুষ্কৃতি। জখমদের নাম মুকুলেসউদ্দিন আলি ও সেখ রাহুল ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বীরভূম :: রবিবার ৭,ডিসেম্বর :: “বোমা ফেটে জখম হলো দুই দুষ্কৃতি। জখমদের নাম মুকুলেসউদ্দিন আলি ও সেখ রাহুল । ধৃতদের বাড়ি মাড়গ্রাম ও রামপুরহাট থানার জয়কৃষ্ণপুর গ্রামে। আজ ঘটনাটি ঘটেছে বীরভূমের নলহাটি থানার সরধা গ্রামে। ঘটনার পর দুই দুষ্কৃতিকে আটক করে পুলিশের হাতে তুলে দেয় স্থানীয় বাসিন্দারা। ধৃতদের কাছ থেকে গুলি ভর্তি একটি আগ্নেয়াস্ত্রও উদ্ধার করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আজ বেলা এগাোটা নাগাদ বীরভূমের নলহাটি থানার সরধা গ্রামের পেট্রোল পাম্পের কাছে মুকুলেশউদ্দিন সেখ ও রাহুল সেখ একটি স্কুটিতে করে বোমা ও গুলিভর্তি আগ্নেয়াস্ত্র নিয়ে যাচ্ছিল। সেই সময় সঙ্গে থাকা বোমা ফেটে গিয়ে জখম হয় এই দুই দুষ্কৃতি। বোমা ফাটার শব্দে ঘটনাস্থলে জড়ো হয় গ্রামবাসীরা। তারা আহতদের উদ্ধার করে। এবং তাদের আটক করে পুলিশে খবর দেন।

খবর পেয়ে নলহাটি থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছায় । পুলিশ তাদের জেরা ও তল্লাশি করে একটি গুলি ভর্তি আগ্নেয়াস্ত্র উদ্ধার করে। প্রাথমিক জেরায় পুলিশ জানতে পারে এই দুই দুষ্কৃতি বোমা ও আগ্নেয়াস্ত্র নিয়ে কোথাও হামলা চালানোর উদ্যেশ্যে যাচ্ছিল। সেই সময় তাদের সঙ্গে থাকা বোমা ফেটে গিয়ে এই দুই দুষ্কৃতি জখম হয়। তাদের উদ্ধার করে নলহাটি ব্লক হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ten + 10 =