বোমা বন্দুক হাতে নিয়ে এলাকায় তান্ডব অভিযোগ তৃণমূল প্রধান ও তার দলবলের বিরুদ্ধে।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: নদিয়া :: সোমবার ১২,জুন :: বোমা বন্দুক হাতে নিয়ে এলাকায় তান্ডব অভিযোগ তৃণমূল প্রধান ও তার দলবলের বিরুদ্ধে। জোট পার্টি ও তার পরিবারের সদস্যদের মেরে হাত-পা ভেঙে দেওয়ার অভিযোগ। প্রতিবাদ করতে গেলে একাধিক রাউন্ড গুলি এবং বোমা বিস্ফোরণ করে চলে যায় তারা।

ঘটনাটি নদীয়ার নাকাশিপাড়া থানার হরনগর পঞ্চায়েত এলাকার। জানা যায়, এর আগেও হরনগর গ্রাম পঞ্চায়েতের তৃণমূল প্রধান এবং উপ প্রধানের দলবল কোন বিরোধী প্রার্থীদের মনোনয়ন পত্র জমা দিতে দেয়নি। এবার তার পুনরাবৃত্তি করতেই গভীর রাতে বোমা ও বন্দুক হাতে নিয়ে বিভিন্ন জোট প্রার্থীদের ওপর হামলা চালায়।

বাঁশ দিয়ে মেরে কয়েকজনের হাত-পা ভেঙে দেয় বলে অভিযোগ। অনেকে যখন বাইরে বেরিয়ে আসছিল তখন শূন্যে গুলি চালানো এবং বোমা মারার অভিযোগ ওঠে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। জানা যায় হরণ নগর পঞ্চায়েতের বারবেগে এবং চন্ডিপুর গ্রামে তারা এই তাণ্ডব চালায়

নাকাশিপাড়া ব্লক তৃণমূল সভাপতি কনিষ্ক চাকীকে এ বিষয়ে জানতে চাওয়া হলে তিনি বলেন, দলের সর্বোচ্চ নেতৃত্ব আমাদের যেভাবে নির্বাচন করার কথা বলেছে আমরা সেই ভাবেই চলছি। দল এই সমস্ত বিষয় অনুমোদন করে না।

তবে গতকাল রাতে কি হয়েছে সে বিষয়ে জানা নেই। যেহেতু পঞ্চায়েত নির্বাচন সেই কারণে বিরোধীরা অপপ্রচার করবে এটাই স্বাভাবিক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nine − 1 =