বোর্ড গঠনের পর জয়ী প্রার্থীর ফল ধরা আনুমানিক ৩০০ টি কলা গাছ রাতের অন্ধকারে কেটে নষ্ট করলো এলাকার তৃণমূল নেতৃত্ব।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: চাকদহ :: শুক্রবার ১৮,আগস্ট :: বিজেপির টিকিটের জয়লাভ করার পর থেকেই আসছিলো শাসকদলের হুমকি, বোর্ড গঠনের পর জয়ী প্রার্থীর ফল ধরা আনুমানিক ৩০০ টি কলা গাছ রাতের অন্ধকারে কেটে নষ্ট করলো এলাকার তৃণমূল নেতৃত্ব।

চরম অমানবিক রাজনৈতিক প্রতিহিংসা মূলক এই জঘন্য ঘটনাটি ঘটে নদীয়ার চাকদহ তাতলা ১ নম্বর গ্রাম পঞ্চায়েতে ইটাপুকুর গ্রামে বিজেপির জয়ী সদস্য সুলেখা চৌধুরীর কলাবাগানে।

সেখানে দেড়বিঘে জমিতে লাগানো কলা গাছের মধ্যে, ৩০০ টি গাছ কেটে নষ্ট করে গতকাল রাতের অন্ধকারে। আর্থিক ক্ষয়ক্ষতি বিক্রির পরিমাণ প্রায় ৫০-৬০ হাজার টাকা।

সুলেখা দেবী বলেন বিজেপির টিকিটে ভোটে জয় লাভের কারণে ফল প্রকাশের পরের দিন হঠাৎ রাতের অন্ধকারে বেশ কিছু শব্দবাজি একত্রিত করে ফাঠানো হয় আমার বাড়িতে। সুলেখা দেবীর স্বামী হরিশচন্দ্র চৌধুরী, সরাসরি স্থানীয় তৃণমূল নেতৃত্ব প্রীতম মল্লিক ডাকনাম পাপ্পু এবং তার সহযোগী বেশ কয়েকজন তৃণমূল নেতৃত্বের বিরুদ্ধে চাকদা থানায় লিখিত অভিযোগ করেন।

তিনি বলেন এর আগে বাড়িতে প্রচুর পরিমাণে শব্দবাজি একসাথে ফাটানোর প্রতিবাদে, এলাকার তৃণমূল নেতৃত্ব পাপ্পু মল্লিক এসে শাসিয়ে গিয়েছিলেন, বিষয়টি পুলিশ প্রশাসনকে জানানোর জন্য। তিনি হুমকি দিয়ে বলেছিলেন আমরা বাজি ফোটাতে যাবো কেনো ! ক্ষতি করার হলে পুরো কলা গাছের বাগান কেটে সর্বনাশ করে দিতাম।

ঘটনার পরিপ্রেক্ষিতে চাকদা থানায় লিখিত অভিযোগ জমা করলেও এখনো পর্যন্ত পুলিশ প্রশাসন এসে পৌঁছায়নি বলেই তারা জানান, তবে চাকদা থানার প্রশাসনের কাছে , ক্ষতিপূরণের বিচার চেয়ে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে, এলাকায় শান্তি শৃঙ্খলা বজায় রাখার অনুরোধ জানান ওই পরিবার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × four =