ব্যাঙ্গালুরুর হোস্টেল থেকে উদ্ধার কাঁকসার বাসিন্দা নার্সিং পড়ুয়ার দেহ

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: দুর্গাপুর :: সোমবার ৮,জুলাই :: শনিবার সন্ধ্যায় একটা ফোন আসার পরই নিমেষে শোকস্তব্ধ হয়ে গেলো কাঁকসার গোপালপুরের সত্যনারায়ন পল্লী এলাকা।এই এলাকারই বাসিন্দা দেবাশীষ মন্ডলের একমাত্র মেয়ে ২১বছর বয়সী দিয়া মন্ডল নার্সিং পড়তে গত দু বছর আগে ব্যাঙ্গালুরুর মাদার টেরেসা গ্রূপ অফ ইন্সটিটিউশনে ভর্তি হয়।

সেখানেই সে নার্সিং নিয়ে পড়াশোনা করতো। শনিবার সন্ধ্যায় দিয়ার এক সহপাঠী দিয়ার বাড়িতে ফোন করে তার মৃত্যুর কথা জানায়। দিয়ার বাবা দেবাশীষ মন্ডল জানিয়েছেন, তার মেয়ে অত্যন্ত শান্ত স্বভাবের ছিল। তার মেয়ের এক সহপাঠী ফোন করে হোস্টেলের ঘর থেকে দিয়ার ঝুলন্ত দেহ উদ্ধারের কথা জানায়।

খবর পাওয়ার পরই তার গোটা পরিবার কান্নায় ভেঙে পড়ে।তিনি জানিয়েছেন রান্নার কাজ করে মেয়েকে পড়াশোনা করতে পাঠিয়েছিলেন।তার মেয়ে প্রতিষ্ঠিত হতে চেয়েছিল।রবিবার সকালেই দেহ কাঁকসার গোপালপুরে ফিরিয়ে আনতে বেঙ্গালুরুর উদ্যেশ্যে রওনা দিয়েছেন তিনি।তিনি জানিয়েছেন কোনো এক যুবক তাকে খুব বিরক্ত করতো।সেই কারণেই কি আত্মহত্যা নাকি মৃত্যুর পিছনে রয়েছে অন্য কোনো কারণ।সেই নিয়ে যথেষ্ট ধোঁয়াশা রয়েছে।

অল্প টাকা রোজগারে মেয়ের দেহ কিভাবে বাড়ি নিয়ে আসবেন সেই নিয়েই সমস্যায় পড়েছেন দেবাশীষ বাবু।তিনি জানিয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী যদি এই বিষয়ে সাহায্যের হাত বাড়িয়ে দেন তবে মেয়ের মৃতদেহ নিয়ে বাড়ি ফিরতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

7 + sixteen =