ব্রিগেড প্যারেড গ্ৰউন্ডে উদ্ধার এক অজ্ঞাত পরিচয় বছর ৪৫ এর মহিলার মৃতদেহ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কলকাতা :: বৃহস্পতিবার ২,মে :: ব্রিগেড প্যারেড গ্ৰউন্ডে উদ্ধার এক অজ্ঞাত পরিচয় বছর ৪৫ এর মহিলার মৃতদেহ। পুলিশ সূত্রে খবর যে মৃতদেহটি উদ্ধার হয়েছে তার গায়ে একাধিক পোড়া চিহ্নের দাগ দেখা গিয়েছে এবং যে দাগগুলি অনেক দিনের পুরনো। কেউবা কারা মধ্যরাতে মৃতদেহটি এখানে ফেলে গিয়েছে এমনটাই পুলিশের প্রাথমিক অনুমান।

যে মৃতদেহটি ফেলে দিয়ে গেছে সে মৃতদেহটিও প্রায় এক থেকে দুদিন আগের। সকালে ময়দানে আসা প্রাত ভ্রমণকারীরা প্রথম মৃতদেহটি দেখতে পান এবং তারপর ময়দান থানার খবর দেন। ইতিমধ্যেই লালবাজারের গোয়েন্দা বিভাগ শাখা ও ময়দান থানা ঘটনা তদন্ত শুরু করেছে।

খতিয়ে দেখা হচ্ছে পার্কস্ত্রীট থেকে ব্রিগেড গামী রাস্তার সমস্ত সিসিটিভি ফুটেজ। পুলিশ সূত্রে খবর ময়দান থানার তরফে গতকাল রাত সাড়ে দশটা পর্যন্ত ব্রিগেড প্যারেড কাউন্টার ট্রহলদারী চালানো হয়েছে। তখনও পর্যন্ত এমন কোন ঘটনা তারা দেখেনি।

প্রাথমিক অনুমান মধ্যরাতে কেউ ব্রিগেড প্যারেড গ্রাউন্ডে এসে মৃতদেহটি ফেলে যেতে পারে। তবে খুন নাকি আত্মহত্যা বা কেউ মৃতদেহটি অন্যত্র খুন করে ব্রিগেড প্যারেড গ্রাউন্ডে ফেলে দিয়ে গেল কিনা সবকিছুই তদন্ত করে জানার চেষ্টা করছে লালবাজারের গোয়েন্দা বিভাগ শাখা ও ময়দান থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × 1 =