ব্রিজের নিচে থেকে উদ্ধার অজ্ঞাত পরিচয় মহিলার পচা-গলা দেহ

সুদেষ্ণা মন্ডল  :: সংবাদ প্রবাহ :: কাকদ্বীপ :: বৃহস্পতিবার ১৯,সেপ্টেম্বর :: ব্রিজের নিচে থেকে এক অজ্ঞাত পরিচয় মহিলার মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। ঘটনাটি ঘটেছে বুধবার গভীর রাতে কাকদ্বীপ থানার অন্তর্গত গঙ্গাধরপুর এলাকায়। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বেশ কয়েকদিন ধরে স্থানীয় এলাকাবাসীরা কাকদ্বীপের গঙ্গাধরপুর এলাকায় সপ্তমুখী নদীর ব্রিজের থেকে পচা দুর্গন্ধ পেতে থাকে।

বুধবার রাতে কৌতুহলবশত বেশ কয়েকজন এলাকাবাসীরা পচা গন্ধের উৎস সন্ধানে ব্রিজের নিচে নামে। এরপর স্থানীয়রা দেখতে পায় একটি বস্তা থেকে এই পচা দুর্গন্ধটি বের হচ্ছে। এরপর স্থানীয়রা ওই বস্তাটি উদ্ধার করে খুলে দেখে ওই বস্তার মধ্যে এক মহিলা মৃতদেহ। এরপর এলাকাবাসীরা তড়িঘড়ি দেয় কাকদ্বীপ থানাতে।

ঘটনাস্থলে কাকদ্বীপ থানার পুলিশ পৌঁছে মৃতদেহ থেকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য কাকদ্বীপ পুলিশ মর্গে নিয়ে যাওয়া হয়েছে। পুলিশের প্রাথমিক অনুমান মহিলার বয়স আনুমানিক ২৫ বছর হবে বলে জানা গিয়েছে। ১০-১২ দিন আগে মহিলাকে খুন করে প্রমান লোপাটের জন্য কে বা কারা? ওই মহিলাকে এই ব্রিজের নিচে বস্তাবন্দী করে ফেলে চলে গিয়েছে।

এলাকার বাসিন্দাদের অভিযোগ, ব্রিজে কোন আলো নেই এর ফলে দুষ্কৃতীদের আনাগোনা অনেকটাই বেড়ে গিয়েছে। সপ্তমুখী নদীর ব্রিজের তলায় অন্ধকার এবং ব্রিজে আলো না থাকার কারণে প্রায় সময় এইরকম দুষ্কৃতী কার্যকলাপ আগেও ঘটেছে। তবে এই মহিলাকে কিভাবে খুন করা হয়েছে তা মৃতদেহ ময়নাতদন্তের পর জানা যাবে।

কাকদ্বীপ থানা পুলিশ সূত্রে জানা গিয়েছে, গতকাল মৃতদেহ উদ্ধারের পর মৃতদেহ ময়না তদন্ত করার জন্য ইতিমধ্যে কাকদ্বীপ পুলিশ মর্গে নিয়ে আসা হয়েছে। এর পাশাপাশি আমরা এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে । মৃত মহিলা নাম পরিচয় জানার ইতিমধ্যে চেষ্টা শুরু করে দিয়েছে । মহিলার মৃত্যুর পিছনে পূর্ব কোন আক্রোশ নাকি অন্য কিছু লুকিয়ে রয়েছে সেই তথ্য খুব তাড়াতাড়ি আমরা উন্মোচন করতে পারব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two + fifteen =