বড়সড় সাফল্য পেল উত্তর ২৪ পরগনা পুলিশ ।গোপন সূত্রে খবর পেয়ে হাবড়ার নগরউখড়া মোর এলাকায় অভিযান চালিয়ে সোনার বিস্কুট সহ একজনকে হাতেনাতে ধরে ফেলল

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: হাবরা :: ১২ই,এপ্রিল :: বড়সড় সাফল্য পেল উত্তর ২৪ পরগনা পুলিশ ।গোপন সূত্রে খবর পেয়ে হাবড়ার নগরউখড়া মোড় এলাকায় অভিযান চালিয়ে সোনার বিস্কুট সহ একজনকে হাতেনাতে ধরে ফেলল হাবরা থানার পুলিশ। পুলিশ জানিয়েছে ধৃতের নাম অরুন পোদ্দার(৫২)।

তার কাছে থাকা হাত ব্যাগ থেকে উদ্ধার হয়েছে কুড়িটি সোনার বিস্কুট ।যার ওজন ২ কেজি ৩৬৫ গ্রাম। উদ্ধার হওয়া সোনার বর্তমান বাজার মূল্য ১ কোটি ৪৬ লক্ষ ৬৯ হাজার ২০০ টাকা। বাংলাদেশ থেকে একাধিক হাত বদল হয়ে সোনা পৌঁছয় হাবরায় দাঁড়িয়ে থাকা অরুনের কাছে।

অরুনের হাবরা থেকে বাস মারফত ধর্মতলায় অন্য ব্যক্তির কাছে এই সোনা পৌঁছে দেওয়ার কথা ছিল, তার আগে হাবরায় তাকে গ্রেফতার করে পুলিশ।

বুধবার ধৃতকে পুলিশ হেফাজতের আবেদন করে তোলা হবে বারাসাত আদালতে। ঘটনায় আরো কারা যুক্ত রয়েছে সে বিষয়ে পুলিশের তরফে তদন্ত করা হবে।পুলিশ জানিয়েছে ধৃত অরুনের বাড়ি ব্যান্ডেল এলাকাতে হলেও বছর পাঁচেক ধরে গাইঘাটার বেরি পাঁচপোতা এলাকায় থাকতেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen − sixteen =