ভয়াবহ পথ দুর্ঘটনায় মৃত ও আহত পরিবারের হাতে আর্থিক সাহায্য তুলে দিতে নন্দীগ্রামে এলেন রাজ্যের পুরমন্ত্রী ফিরাদ হাকিম।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: নন্দীগ্রাম :: ১৩,মে :: নন্দীগ্রাম : নন্দীগ্রামে ভয়াবহ পথ দুর্ঘটনায় মৃত ও আহত পরিবারের হাতে আর্থিক সাহায্য তুলে দিতে নন্দীগ্রামে এলেন রাজ্যের পুরমন্ত্রী ফিরাদ হাকিম। রাজ্য সরকারের ঘোষণা মতন শুক্রবার বিকেলে নন্দীগ্রাম পঞ্চায়েত সমিতির সভা গৃহে মৃত ও আহতদের পরিবারের হাতে আর্থিক সাহায্য তুলে দেন।

পুরমন্ত্রী ফিরাদ হাকিম ছাড়াও উপস্থিত ছিলেন পূর্ব মেদিনীপুরের জেলাশাসক পূর্ণেন্দু মাঝি, প্রাক্তন মন্ত্রী তথা তমলুকের বিধায়ক সৌমেন মহাপাত্র, হলদিয়া মহকুমা শাসক সুপ্রভাত চট্টোপাধ্যায়ে স্থানীয় প্রশাসনের কর্তা ও জনপ্রতিনিধিরা।

এদিন পুরমন্ত্রী ফিরাদ হাকিম বলেন ” আন্দোলনের জমি স্থান নন্দীগ্রামে দাঁড়িয়ে আমাদের নেত্রী মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সরকার আসার পর জোর করে জমি অধিগ্রহণ করিনি। যেটা সিঙ্গুর এবং নন্দীগ্রামে হয়েছিল। সেটা আর বাংলার কোনদিন হবে না। এই মুখ্যমন্ত্রী মত আগামী দিনে কোন মুখ্যমন্ত্রী পাবো না৷

মুখ্যমন্ত্রীর নির্দেশ অনুয়ারী নন্দীগ্রামে মৃত ও আহতদের পরিবারের হাতে আর্থিক সাহায্য তুলে দিলাম। পরিবারের সদস্যদের সঙ্গে খোঁজখবর নেবে, কি হয়েছে বিষয়টি খতিয়ে দেখবে। কলকাতা পিজি হাসপাতালে ( আইসিউ) যিনি ভর্তি রয়েছেন আমি নিজে গিয়ে দেখা করবো। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নন্দীগ্রামে মানুষের পাশে আগেও ছিলেন, এখনোও আছেন “।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × five =