ভয়াবহ পথ দুর্ঘটনা, নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেল একটি ছোট ট্রাক , গুরুতর আহত কমপক্ষে ১৬ জন, আশঙ্কাজনক অবস্থায় বেশ কয়েকজনকে পাঠানো হয় জেলা হাসপাতালে।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: নদিয়া :: ২০শে, মার্চ :: আবারও মর্মান্তিক পথ দুর্ঘটনা। ঘটনাস্থলে আহত ১৬ জন, আশঙ্কাজনক অবস্থায় বেশ কয়েকজনকে পাঠানো হয় জেলা হাসপাতালে। ঘটনাটি নদীয়ার নাকাশিপাড়ার ভোলা ডাঙ্গার। জানা যায় অগ্রদ্বীপ মেলা দেখে ছোট হাতি গাড়ি করে বাড়ি ফিরছিলেন ভাতজাংলা এবং ভীমপুর এলাকার প্রায় ১৫ জন পুরুষ ও একাধিক মহিলা।

দুর্ঘটনায় প্রত্যেকেই আহত হন, এদের মধ্যে দশজনকে শক্তিনগর জেলা হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানা যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় নাকাশিপাড়া থানার পুলিশ। যদিও আশঙ্কাজনক অবস্থায় থাকা বেশ কয়েকজনকে পাঠানো হয় বেথুয়াডহরি হাসপাতালে, পাশাপাশি আরো বেশ কয়েকজনকে পাঠানো হয় কৃষ্ণনগর শক্তিনগর জেলা হাসপাতালে।

এখনো পর্যন্ত মৃত্যুর কোন খবর নেই। ইতিমধ্যে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়ি উল্টে যাওয়ার ঘটনায় তদন্ত শুরু করেছে নাকাশিপাড়া থানার পুলিশ। সূত্রের খবর প্রত্যেকেই হাসপাতালে চিকিৎসাধীন, পাশাপাশি খবর দেওয়া হয় আহত ব্যক্তিদের পরিবারদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 − thirteen =