ভাই সাজাহান কোথায় জানেন না তার ভাইও – কি বলছেন শেখ আলমগীর ?

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: সন্দেশখালী :: বুধবার ১০,জানুয়ারি :: উত্তর ২৪ পরগনার বসিরহাটের সন্দেশখালি এক নম্বর ব্লকের সরবেড়িয়া আগারহাটি গ্রাম পঞ্চায়েতের নেজাট থানার আকুঞ্জিপাড়া এখন খবরের শিরোনামে সন্দেশখালি তৃণমূল নেতা বেতাজ বাদশা শেখ শাহাজান কোথায়? চারদিন কেটে যাওয়ার পরে অধরা জানা গেল শেখ সাহাজানের
মোবাইল সুইচ বন্ধ ।

তার ভাই শেখ আলমগীর সন্দেশখালি ১ নম্বর ব্লকের যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি তিনি বলেন আমাদের পরিবার ভয় তটস্থ হয়ে রয়েছে । ছোট ছোট বাচ্চা কান্নাকাটি করছে স্কুল যেতে ভয় পাচ্ছে। এমনকি গৃহ শিক্ষকরা বাড়িতে আসছে না ।সামাজিকভাবে ক্ষতিগ্রস্ত হচ্ছে আমার পরিবার বারবার ক্ষতিগ্রস্ত হচ্ছে । বারবার বলা হচ্ছে শেখ শাহাজান বাংলাদেশে।

                                    ছবি – শেখ আলমগীর :: নিজস্ব চিত্র 

কিন্তু কেন্দ্রীয় সীমান্ত রক্ষী বাহিনী তারা পাহারা দেয় তারা দেখুক সীমান্তে পেরিয়ে কিভাবে বাংলাদেশ যাবে,।আবার কখনো বলা হচ্ছে তৃণমূল নেতার বাড়িতে ভাত খাওয়া দাওয়া করছে। কোথায় ঘুরে বেড়াচ্ছে তাদের মোবাইল ফোনে মেসেজ আসছে তাহলে তারাই তো সব জানে আমরা কি করে বলবো ।

চলতি মাসে ৫ই জানুয়ারি সেদিনকে আমরা বাড়িতে ছিলাম না হঠাৎ একটি গাড়ি এসে গেটের তালা ভাঙতে শুরু করল ভয় পেয়ে গেছে পরিচারিকা সহ অন্যান্য লোক এই খবর অনুগামীদের কাছে পৌঁছাতে মারধর হেনস্থা ভাঙচুর করেছে এটা কাম্য নয়। এটা করা উচিত হয়নি প্রশাসনের উপর আস্থা আছে আইন আইনের পথে চলছে।

উপযুক্ত তদন্ত করে দোষী সাব্যস্ত হলে তাহলে সাজা পাক কিন্তু যেসব রেশন দুর্নীতির কথা বলা হচ্ছে আদৌ শেখ শাহাজান জড়িত নয় কেন এখানে বিস্তীর্ণ অঞ্চল মৎস্য চাষের উপর নির্ভরশীল আমরা মাছ চাষ করে জীবিকা নির্বাহ করি, যেসব দুর্নীতির কথা বলা হচ্ছে সবই ভিত্তিহীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

11 − 2 =