ভাঙড়ের তৃণমূল নেতা কাইজার আহমেদের ভাই জাহাঙ্গির আলম ওরফে পাপ্পুর ডেরাতে মঙ্গলবার হানা দেয় ইডি।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: ভাঙড় :: মঙ্গলবার ৩০,জুলাই :: ভাঙড়ের তৃণমূল নেতা কাইজার আহমেদের ভাই জাহাঙ্গির আলম ওরফে পাপ্পুর ডেরাতে মঙ্গলবার হানা দেয় ইডি। জাহাঙ্গিরের পিজি অ্যাগ্রো ফুড প্রোডাক্টস প্রাইভেট লিমিটেডে এদিন হানা দেয় ইডি।

পাপ্পু জানান, ২০১৬ সালে আব্দুল বারিক বিশ্বাস ও বলরাম সরকার এই রাইস মিল নেয়। তাতে ১০ শতাংশ শেয়ার ছিল তাঁর। তবে ২০২১ সালের পর তিনজনই পিজি রাইস মিল বিক্রি করে দেন। মুকুলকে তা বিক্রি করেন বলে জানান পাপ্পু। কাইজারের ভাইয়ের দাবি, মুকুলই মালিক।

জাহাঙ্গির আলম ওরফে পাপ্পু বলেন, “আমাদের নাম উঠে আসছে এটা দুর্ভাগ্যজনক। আমার যে ১০ শতাংশ শেয়ার ছিল ২০২১-এর আগে অবধি, তখন মাঝেমধ্যে রাইস মিলে যেতাম। কিন্তু তারপর আমি যাইওনি, কিছু দেখিওনি। এক কাঠা জমিও রাইস মিলের ভিতর আমার নামে নেই। আমি অভিজ্ঞতা সঞ্চয়ের জন্য এটা করেছিলাম। আমি অত ব্যবসায়িক ব্যাপার বুঝিও না।”

প্রসঙ্গত, এদিন ভাঙড়ে দু’টি রাইস মিলে হানা দেয় ইডি। দু’টি রাইস মিলের বর্তমান মালিক আলিফ নূর রহমান মুকুল এবং তৃণমূল নেতা আনিসুর রহমান বিদেশ। এক সময় এই রাইস মিলের মালিক ছিলেন বারিক বিশ্বাস, বলরাম সরকার ও ভাঙরের তৃণমূল নেতা কাইজার আহমেদের ভাই জাহাঙ্গির আলম। সূত্রের খবর, ২০২১ সালের পর থেকে বাকিবুর রহমানের মামার ছেলে মুকুল ও আনিসুর এই রাইস মিলের দায়িত্ব নেন।
সেই রাইসমিলে এবার হানা দিয়েছে ইডি। সকাল থেকে চলছে তল্লাশি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × 4 =