ভাঙড়ের দায়িত্ব যদি কেউ নিতে চায় তাহলে আমি তাকে সমর্থন করব – আরাবুল

সুদেষ্ণা মন্ডল :: সংবাদ প্রবাহ :: ভাঙড় :: বৃহস্পতিবার ১৩,জুলাই :: ভাঙড়ের দায়িত্ব যদি কেউ নিতে চায় তাহলে আমি তাকে সমর্থন করব “। শীর্ষ নেতৃত্বের কাছে এমনই দাবি জানাল ভাঙড় বিধানসভার দাপুটে তৃণমূল নেতা আরাবুল ইসলাম। নিজের বুথেই নিজের দল তৃণমূল কংগ্রেসকে জেতাতে পারেননি আরাবুল।

তাই কার্যত ভাঙড়ের দায়িত্ব থেকে এবার নিজেকে সরিয়ে নিতে চাইছে দাপুটে এই তৃণমূল নেতা। পঞ্চায়েত নির্বাচনের আগে সম্প্রতি ভাঙড় বিধানসভার তৃণমূলের অবজারভার হিসাবে দায়িত্ব পান ক্যানিং পূর্ব বিধানসভা কেন্দ্রের বিধায়ক সওকাত মোল্লা ।

সেই শওকাত মোল্লার কাছে এবার আর্জি জানালেন যে দলের ভালর জন্য ভাঙড়ের দায়িত্ব থেকে তিনি সরে যেতে চাইছেন । বৃহস্পতিবার দক্ষিণ ২৪ পরগনার ভাঙ্গড় দু’নম্বর ব্লকের হাতিশালায় একটি মিটিং হয় সেই মিটিংয়ে দলীয় শীর্ষ নেতৃত্বের কাছে এমনই প্রস্তাব রাখেন ভাঙ্গড়ের দাপুটে তৃণমূল নেতা আরাবুল ইসলাম।

তিনি বলেন গণনা কেন্দ্রের মধ্যে সমর্থকদের যে সন্ত্রাস সেই সন্ত্রাস চোখের সামনে দেখেছি। আইএসএফ কর্মী সমর্থকদের একটাই উদ্দেশ্য ছিল আরাবুল কে খুন করার। কিভাবে সেই সন্ত্রাসের হাত থেকে শওকত মোল্লা বাঁচিয়েছে আমাদেরকে আমি নিজে জানি।

আমি চাই ভাঙড়ের দায়িত্ব শওকত মোল্লা নিক। ভাঙড়ের মানুষ এমন সন্ত্রাস দেখেননি। ভাঙড়ের মানুষ শান্তি প্রিয় মানুষ।ভাঙড়ের শান্তি ফিরে আসুক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 + six =