ভাঙড়ে ঢুকলো নওশাদ , কর্মীদের পাশে থাকার বার্তা

সুদেষ্ণা মন্ডল :: সংবাদ প্রবাহ :: ভাঙ্গর :: বৃহস্পতিবার ৩,আগস্ট :: ১৪৪ ধারা তুলে নেওয়ার পর দীর্ঘ টালবাহানা কাটিয়ে অবশেষে ভাঙড়ে ঢুকলেন বিধায়ক নওশাদ সিদ্দিকী। ১৪৪ ধারা উঠে যাওয়ার পরই এই প্রথম ভাঙড়ে ঢুকলেন তিনি। ভোট গণনার রাতে তিন আইএসএফ কর্মীর মৃত্যুর পর একাধিকবার ভাঙড়ে ঢোকার চেষ্টা করেছিলেন।

কিন্তু বারবার পুলিশি বাধায় ব্যর্থ হয়েছিলেন ভাঙড়ে ঢুকতে। অবশেষে বুধবার সন্ধ্যায় তিনি ভাঙড়ে নিজের ভাড়া বাড়িতে আসেন । সেখানে দলীয় কর্মীদের মুখে ভাঙড়ের বর্তমান পরিস্থিতির খোঁজ খবর নেন নওশাদ। এরই পাশাপাশি বৃহস্পতিবার সকাল থেকে নিজের দলীয় কার্যালয় বসে সাধারণ মানুষের অভাব অভিযোগ ও সাধারণ মানুষের যে পাশে থাকার কাজ শুরু করে দেন পুরো দমে ।

পুলিশ দেখে দেখে আইএসএফ কর্মীদের গ্রেফতার করছে বলেও তিনি একাধিক কর্মীদের কাছে থেকে অভিযোগ পান।কর্মীদের সঙ্গে কথা বলার ফাঁকে সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন নওশাদ সিদ্দিকী। তখনই পুলিশের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন তিনি।

বলেন, ‘পুলিশের যত অত্যাচার শুধুই আই এস এফ কর্মীদের উপর। ভোটের সময় থেকেই শুধু দলে দলে আমাদের নেতা কর্মীদের গ্রেফতার করা হচ্ছে, হেনস্থা করা হচ্ছে। এই বিষয়ে অনেকদিন থেকেই আমার কাছে রিপোর্ট আসছে। আমরা এর বিরুদ্ধে আইনি লড়াই লড়ব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × four =