ভাঙড় জুড়ে অবৈধ নির্মাণের রমরমা, নির্বিকার প্রশাসন

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: ভাঙড় :: বৃহস্পতিবার ৪,জুলাই :: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কড়া নির্দেশের পরও ভাঙড়ে থোড়াই কেয়ার মনোভাব প্রশাসনের। রাজ্য জুড়ে অবৈধ নির্মাণের বিরুদ্ধে পদক্ষেপ নিতে দেখা গেছে প্রশাসনের আধিকারিকদের। কিন্তু ভাঙড়ে দেখা গেল তার উল্টো ছবি।

বাসন্তী হাইওয়ের পাশাপাশি ভাঙড়ে মোট চারটি খাল রয়েছে। আর সেইসব খালপাড় বরাবর অবৈধ নির্মাণ চলছে জোর কদমে। বাসন্তী হাইওয়ের পাশে যেমন একাধিক নির্মাণ কাজ চলছে তারই পাশাপাশি উত্তর কাশিপুর থানার কাটজালা, সোনপুর, রাধানগর থেকে শুরু করে বিস্তীর্ণ এলাকা জুড়েই চলছে অবৈধ নির্মাণের রমরমা।

আর এই নিয়েই প্রশ্ন তুলছে বিরোধীরা। কলকাতা পুলিশ আসার পর থেকেই কার্যত এই অবৈধ নির্মাণের রমরমা হয়েছে বলে দাবি করছে বিরোধীরা। যদিও এই বিষয় নিয়ে সরব হয়েছেন ক্যানিং পূর্বের বিধায়ক শওকাত মোল্লা থেকে শুরু করে স্থানীয় পঞ্চায়েত প্রধানও।

শওকত মোল্লার দাবি অবৈধ নির্মাণ এক ধার থেকে ভাঙ্গা শুরু হয়েছে প্রশাসন কোনোভাবেই এই অবৈধ নির্মাণের সঙ্গে আপস করবে না বলেই তিনি জানান। অন্যদিকে বিরোধীদের দাবি প্রশাসন এবং তৃণমূল নেতাদের যোগ সাজসেই এই অবৈধ নির্মাণের রমরমা বাড়ছে ভাঙড়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 + 4 =