ভাঙড় হাইস্কুলে উছ মাধ্যমিক চলা কালীন বিস্ফোরণের ঘটনায় আতঙ্ক

সুদেষ্ণা মন্ডল :: সংবাদ প্রবাহ :: ভাঙ্গড় :: বুধবার ২৮,ফেব্রুয়ারী :: মঙ্গলবার দুপুরে উচ্চমাধ্যমিকের পরীক্ষা শেষ হওয়ার পরই বিস্ফোরণের আওয়াজে কেঁপে ওঠে ভাঙড় হাই স্কুল। ভাঙ্গড় হাই স্কুলে এবারে কাঁঠালিয়া হাই স্কুল ও কারবালা হাই স্কুলের উচ্চ মাধ্যমিক পরীক্ষার সিট পড়েছে।

এদিন স্কুলের বাথরুম থেকে প্রচণ্ড আওয়াজ আসে বলে খবর। ঘটনাস্থল থেকে বোমার সুতুলি উদ্ধার করেছে পুলিশ। স্কুলের মধ্যে এমন ঘটনাকে ঘিরে এলাকায় চাঞ্চল্য।ঘটনায় স্কুলের ছাত্র থেকে শিক্ষক ও অভিভাবকরা আতঙ্কিত। উচ্চমাধ্যমিকের পর স্কুলে শুরু হয়েছে একাদশ শ্রেণির পরীক্ষা।

ঘটনার তদন্ত শুরু করেছে ভাঙড় থানার পুলিশ।স্থানীয় এক বাসিন্দা সেলিমা বিবি তিনি বলেন, উচ্চ মাধ্যমিক যখন পরীক্ষা শেষ হয় তখনই বিকট আওয়াজ ভেসে আসে স্কুলের ভেতর থেকে। তারপর শুনতে পাই যে স্কুলের মধ্যে বোম পড়েছে আমরা ইতিমধ্যেই আতঙ্কিত। ঘটনা স্থলে পুলিশ এসে পৌঁছেছে।

এক প্রত্যক্ষদর্শী ছাত্র সাইজাত সিদ্দিকী জানান, আমি যখন বাথরুমের মধ্যে বাস্তব করতে আসি তখন এসে দেখি না ধুপ দিয়ে একটি বোম বাথরুমের মধ্যে রয়েছে। আমি তড়িঘড়ি শিক্ষকদের খবরটি দিই এবং খবর পেয়ে ঘটনাস্থলে আসে কলকাতার পুলিশের আধিকারিকেরা।

পুলিশ আসার কিছুক্ষণ আগেই বিকট শব্দ করে ফেটে ওঠে। এ বিষয়ে জয়নগর বিজেপির সাংগঠনিক জেলার সাধারণ সম্পাদক বিকাশ সর্দার তিনি বলেন, ভাঙড় ব্লক পশ্চিমবঙ্গের মিনি পাকিস্তান এখানে তৃণমূলের নেতাদের মধ্যে কার্যকলাপ চলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eight − 8 =