ভাঙড়ের তৃণমূল নেতার বাড়িতে সিবিআই তল্লাশি

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: ভাঙড় :: সিবিআইয়ের আতশ কাঁচের তলায় ভাঙড়ের তৃণমূল নেতা।ভাঙড়ের ১ নম্বর ব্লকের ব্লক তৃণমূলের সভাপতি শাজাহান মোল্লার বাড়িতে পর পর দুটি বাড়িতে তল্লাশি চালানোর পাশাপাশি দীর্ঘ সাড়ে তিন ঘন্টার জিঞ্জাসাবাদ করল কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার আধিকারিকরা। তবে ঠিক কী কারণে সিবিআই আধিকারিকরা তল্লাশি চালাচ্ছেন, সে ব্যাপারে নিশ্চিত করে কিছু জানা যায়নি।

রবিবার বিকেল পৌনে চারটে নাগাদ ভাঙড়ের চন্দনেশ্বর এলাকায় শাহজাহান মোল্লার বাড়িতে হানা দেন গোয়েন্দারা। প্রথমে শাহজাহানের পৈত্রিক বাড়িতে যায় সিবিআই। সেখান থেকে কিছুটা দূরে তাঁর নতুন বাড়ির খোঁজ পেয়ে সেখানেও হানা দেন তাঁরা। তল্লাশি শুরু হয় ওই তৃণমূল নেতার বাড়িতে।

পরিবার সূত্রে খবর, সিবিআই আধিকারিকরা যাওয়ার সময় বাড়িতে ছিলেন না তিনি। ওই তৃণমূল নেতার ছেলেকে জিজ্ঞাসাবাদ করা হয়। এরপর শুরু করা হয় তল্লাশি। এর মধ্যে গোটা এলাকা ঘিরে ফেলে কেন্দ্রীয় বাহিনী। শাহজাহানের পরিবারের সদস্যদেরও জিজ্ঞাসাবাদ করেন গোয়েন্দারা। তবে কেন এই সিবিআই হানা তা জানা যায়নি।

পরিবারের কাছেও সিবিআই হানার কারণ স্পষ্ট নয়।দীর্ঘ সাড়ে তিন ঘন্টার জিঞ্জাসাবাদ শেষে সিবিআই আধিকারিকরা বাড়ি থেকে বেরিয়ে আসেন। সিবিআই তল্লাশির খবর পেয়ে বহু তৃণমূল কর্মী শাহাজাহান মোল্লার বাড়ির সামনে উপস্থিত হন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 − 2 =