ভাঙড়ে পার্টি অফিসকে কেন্দ্র করে আইএসএফ এবং জমি কমিটির মধ্যে তুমুল সংঘর্ষ

সুদেষ্ণা মন্ডল  :: সংবাদ প্রবাহ :: ভাঙড় :: ১১ই,এপ্রিল :: ভাঙড়ে পার্টি অফিসকে কেন্দ্র করে আইএসএফ এবং জমি কমিটির মধ্যে তুমুল সংঘর্ষ। সরকারি জমিতে গড়ে উঠেছে দলীয় কার্যালয়। আর সেই কার্যালয় কে কেন্দ্র করে জমি কমিটি এবং আইএসএফের মধ্যে তুমুল সংঘর্ষে উত্তপ্ত ভাঙড়। দুই পক্ষের হাতাহাতিতে কয়েকজন আহত হয়েছেন বলে জানা গিয়েছে।

পরিস্থিতি হাতের বাইরে চলে যাওয়ার আগে ঘটনাস্থলে যায় কাশিপুর থানার পুলিশ। পুলিশের মধ্যস্থতায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। স্থানীয় সূত্রে খবর, সাম্প্রতিক ভাঙড়ের কাশীপুর থানা এলাকার শ‍্যামনগরে একটি খাস জায়গার উপরে আইএসএফের দলীয় কার্যালয় তথা পার্টি অফিস গড়ে তোলেন স্থানীয় আইএসএফ কর্মীরা।

এর বিরুদ্ধে সোচ্চার হন জমি কমিটি এবং তৃণমূল কংগ্রেসের নেতা কর্মীরা। বিতর্কিত এই দলীয় কার্যালয়কে কেন্দ্র করে আইএসএফ এবং জমি কমিটির মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটলো ভাঙড়ের পোলেরহাট-২ অঞ্চলের শ‍্যামনগরে। ঘটনায় আহত হন বেশ কয়েকজন।

জমি কমিটির দাবি, শ‍্যামনগরে খাস জায়গায় সব্জী ব‍্যাবসায়িরা দীর্ঘদিন ধরে ব‍্যাবসা করে আসছে।আইএসএফ সেই জায়গা দখল করে দলীয় কার্যালয় গড়ে তুলেছে। সব্জী ব‍্যাবসায়িদের সমস্যার কথা বলতে গিয়ে আইএসএফের কর্মীরা আমাদের উপরে আচমকাই মারধর করে।

উল্টোদিকে আইএসএফের দাবি, জমি কমিটি সম্পূর্ণ মিথ্যা কথা বলছে। তাঁরা আমাদের কার্যালয় দখল করতে এসেছিল।তৃণমূলের সঙ্গে আঁতাত গড়ে আমাদের পার্টি অফিস দখল করতে দলবল নিয়ে এসে হামলা চালায়। আইএসএফ কর্মীদের বাজে ভাষায় কথা বলে। গালিগালাজ করা হয়। আইএসএফের কর্মীদেরকে মারধরও করা হয় বলে অভিযোগ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty − three =