ভারতীয় একাদশে মঃ শামির রাজকীয় প্রত্যাবর্তন !!

স্পোর্টস ডেস্ক  :: সংবাদ প্রবাহ :: সজল দাসগুপ্ত  :: সোমবার ৩০,অক্টোবর :: বিশ্বকাপের প্রথম চারটি ম্যাচের একাদশে জায়গা হয়নি সামির। তবে পঞ্চম ম্যাচে জায়গা পেয়ে নিজের জাত চিনিয়েছেন তিনি। পাঁচটি উইকেট তুলে নেন, রবিবার ইংল্যান্ডকে হারানোর ক্ষেত্রে তাঁর ভূমিকা যথেষ্ট। শক্তিশালী ইংরেজদের ব্যাটিং লাইনআপ কে ভেঙে দেয় স্বামীর আগুনে বোলিং। বিশ্বকাপের পরিসংখ্যান দেখলে নিঃসন্দেহে তাঁকে বলা যায় কিংবদন্তি।

১৩ ম্যাচ খেলে ৪০ টি উইকেট, খাদের কিনারা থেকে কিভাবে প্রত্যাবর্তন করা যায় তিনি তা বুঝিয়ে দিয়েছেন। তাঁর স্ত্রীর তাঁর বিরুদ্ধে একাধিক অভিযোগ , সাংবাদিক সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন এইসব কারণে ভেঙে টুকরো টুকরো হয়ে গিয়েছিলেন তিনি। বেশ কয়েক মাস ডিপ্রেশনে চলে যান। কোনমতে নিজেকে সামলেছিলেন সেই সময়।

তবে কঠিন সময় কাটিয়ে কিভাবে সামনের দিকে এগিয়ে চলতে হয় তা তিনি দেখিয়ে দিয়েছেন। বর্তমানে ভারতের ক্রিকেট দলের অন্যতম ভরসাযোগ্য ক্রিকেটার মহাম্মদ শামি, যে কোন মুশকিল আসান করতে পারেন তিনি। বিপক্ষ দলের কাছে ত্রাস , বাঘা বাঘা ব্যাটসম্যানরাও তার বোলিংয়ের সামনে নাস্তানাবুদ হয়ে যায়। শামির রাজকীয় প্রত্যাবর্তনকে নিঃসন্দেহে কুর্নিশ জানাতে হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen − fifteen =