ভারতীয় জনতা পার্টির ময়নাগুড়ি বিধানসভার দক্ষিণ মন্ডলের সহ সভাপতি নিমাই দাস এবং তার এক নাবালক ছেলেকে মারধোর করার অভিযোগ উঠলো বেশ কিছু দুষ্কৃতীদের বিরুদ্ধে।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: ময়নাগুড়ি :: শুক্রবার ২৮,জুন :: ভারতীয় জনতা পার্টির ময়নাগুড়ি বিধানসভার দক্ষিণ মন্ডলের সহ সভাপতি নিমাই দাস এবং তার এক নাবালক ছেলেকে মারধোর করার অভিযোগ উঠলো বেশ কিছু দুষ্কৃতীদের বিরুদ্ধে। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে ময়নাগুড়ি ব্লকের জোড়পাকড়ি এলাকায়।

ইতিমধ্যে এই ঘটনায় ময়নাগুড়ি থানায় লিখিত অভিযোগ দায়ের করেন নিমাই দাস। ঘটনার বিবরণে জানা গিয়েছে, নিমাই দাস রাতে বাইক করে বাড়ির ফেরার সময় নিজের বাড়ি ঢোকার রাস্তায় পিছন থেকে চারজন দুষ্কৃতী অতর্কিত ভাবে হামলা চালায়। রীতিমতো তারা লাঠি এবং লোহার রড দিয়ে বেধড়ক মারধোর শুরু করেন।

এই অবস্থায় খবর পেয়ে তারা নাবালক ছেলে ঘটনাস্থলে এলে তাকেও মুখে এবং পায়ে লোহার রড দিয়ে মারা হয় বলে অভিযোগ। এই অবস্থায় প্রতিবেশীরা এগিয়ে এলে সেখান থেকে দুষ্কৃতীরা পালিয়ে যায়। এদিকে গুরুতর আহত অবস্থায় বাবা এবং ছেলেকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্তে নেমেছে পুলিশ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 − seventeen =