ভারতীয় সীমান্তে কড়া নজরদারি চালাতে বিএসএফের পক্ষ থেকে ঘোজাডাঙ্গা এলাকায় লাগানো হলো অত্যাধুনিক মানের উচ্চ ক্ষমতা সম্পন্ন নাইট ভিশন সিসিটিভি ক্যামেরা।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বসিরহাট  :: শুক্রবার ৯,আগস্ট :: বাংলাদেশে অন্তর্বর্তীকালীন সরকার গঠন হল । আর এই অন্তর্বর্তী সরকার গঠনের মধ্যেই ভারতীয় সীমান্তে কড়া নজরদারি চালাতে বিএসএফের পক্ষ থেকে ঘোজাডাঙ্গা এলাকায় লাগানো হলো অত্যাধুনিক মানের উচ্চ ক্ষমতা সম্পন্ন নাইট ভিশন সিসিটিভি ক্যামেরা।

ঘোজাডাঙ্গা চেকপোস্টের কাছে মোট ছটি সিসিটিভি ক্যামেরা লাগানো হয় । সীমান্তবর্তী এলাকা দিয়ে যে সমস্ত মানুষেরা যাতায়াত করছে তাদের উপর কড়া নজরদারি চালানো হবে এই ক্যামেরার সাহায্যে। রাতের অন্ধকারে যা চকচকে ছবি দেখা যাবে এই ক্যামেরার সাহায্যে। নাইট ভিশন এই ক্যামেরার সাহায্যে খুব সহজেই রাতের অন্ধকারে যাতায়াতকারীদের উপর খুব সহজেই নজরদারি চালানো যাবে।

অন্তরবর্তী সরকার গঠনের পর বাংলাদেশে যদি কোন অপ্রীতিকর ঘটনা ঘটে সেই অপ্রীতিকর ঘটনার জেরে যাতে অনুপ্রবেশকারীরা এদেশে প্রবেশ করতে না পারে তার জন্যই এই কড়া ব্যবস্থা। তার পাশাপাশি ঘোজাডাঙ্গা চেকপোষ্টে চলছে কড়া নজরদারি ও চেকিং ‌।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × four =