ভিন রাজ্যে কাজ করতে গিয়ে মৃত্যু শ্রমিকের

সুদেষ্ণা মন্ডল :: সংবাদ প্রবাহ :: জয়নগর :: মঙ্গলবার ২৬,সেপ্টেম্বর :: ভিন রাজ্যে কাজ করতে গিয়ে মর্মান্তিক মৃত্যু ঘটল দক্ষিণ ২৪ পরগনার জয়নগর থানার উওর দূর্গাপুরের এক যুবকের । মৃতদেহ ময়না তদন্তের পরে ভিন রাজ্য থেকে জয়নগরে বাড়িতে আনা হয় । সেখান থেকে দক্ষিণ বিষ্ণুপুর মহাশ্মশানে শেষকৃত্য সম্পন্ন হয়।

পুলিশ ও মৃতের পরিবার সূএে জানা গিয়েছে , জয়নগর থানার উওর দূর্গাপুর তালতলার বাসিন্দা নচিকেতা চক্রবর্তী ও কবিতা চক্রবর্তীর একমাত্র ছেলে বছর বাইশের অনুপম চক্রবর্তী গত এক বছর আগে অন্ধপ্রদেশের বিশাখাপত্তনমের একটি আইটি সেন্টারে কাজ পায় । দীর্ঘ এক বছর যাবত সে ওখানে ওই কোম্পানিতে এনিমেশনের উপরে কাজ করত।

ভালো কাজের সুনামে ইতিমধ্যেই প্রমোশনও পেয়েছে সে। প্রতিদিন নিয়ম করে সকাল ও রাতে বাবা ও মার সঙ্গে কথা বলতো অনুপম। শুক্রবার রাত ১১ঃ৪৫ মিনিট নাগাদ শেষ কথা হয় মার    সাথে । প্রতিদিন সকালে অফিসে যাওয়ার আগে সে ফোন করত। কিন্তু শনিবার সকাল থেকেই তার ফোন সুইচ অফ ছিল । আর তাতেই চিন্তা বেড়ে গিয়েছিল অনুপমের বাবা-মার।

আর ঐদিন বেলায় ছেলের ফোন থেকে মা কবিতার কাছে আরপিএফ থেকে ফোন করে জানানো হয় তাদের ছেলের মৃতদেহ রেললাইনের উপরে পড়ে আছে । তাদের যেতে বলা হয়। এই খবর পাওয়ার পর তড়িঘড়ি তারা ঐদিনই বিশাখাপত্তনমের উদ্দেশ্যে পাড়ি দেন । মঙ্গলবার মৃতদেহ জয়নগরের উত্তর দুর্গাপুরে বাড়িতে ফিরলে কান্নায় ভেঙে পড়েন পরিবারের মানুষজন থেকে এলাকার বাসিন্দারা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × 4 =