ভিন রাজ্য থেকে কাজ করতে এসে এক পরিযায়ী শ্রমিকের রহস্য মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: শান্তিপুর :: মঙ্গলবার ২০,জুন :: বিহার থেকে জাতীয় সড়ক সম্প্রসারণের কাজ করতে এসে এক শ্রমিকের রহস্য মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য। মৃত যুবকের মানিব্যাগ থেকে পাওয়া যায় এক যুবতির ছবি, যা দেখে অন্যান্য শ্রমিকদের ধারণা প্রেমঘটিত বিষয়ে ওই যুবক হয়তো আত্মঘাতী হয়েছে।

মৃত যুবকের নাম আমির খান, বয়স আনুমানিক ২৪ বছর বাড়ি বিহারে। জানা যায় শান্তিপুর ঘোড়ালিয়ার ৩৪ নম্বর জাতীয় সড়কের পাশে তৈরি করা একটি অস্থায়ী ঘরের ভেতর থেকে ওই যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করে, পাশাপাশি খবর দেওয়া হয় যুবকের পরিবারকে।

যুবকের আত্মঘাতীর ঘটনায় ঠিকাদার জানান, অন্যান্য শ্রমিকদের সাথে ওই যুবক মাঝে মধ্যেই প্রেমের বিষয় নিয়ে কথাবার্তা বলতো। আজ সকালে ওই অস্থায়ী ঘরের সিলিং ফ্যানের সাথে ওই যুবককে ঝুলে থাকতে দেখে শ্রমিকরা, যুবকের মানিব্যাগে পাওয়া যায় এক যুবতীর ছবি, যা দেখে ধারণা প্রেমঘঠিত কারণে হয়তো ওই যুবক নিজে থেকে আত্মহত্যা করেছে।

তবে আদৌ কি যুবক নিজে থেকে আত্মঘাতী হলো নাকি মৃত্যুর পেছনে রয়েছে অন্য কোন রহস্য তদন্তে শান্তিপুর থানার পুলিশ। যুবকের মৃতদেহ পাঠানো হয় ময়নাতদন্তে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

16 − seven =