ভুতের গেমে আসক্ত ! ভুতুড়ে গেম কেড়ে নিল তরতাজা প্রাণ

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বারুইপুর :: মঙ্গলবার ১৮,জুন :: মোবাইল ভিডিও গেমে আসক্ত হয়ে বিভিন্ন সময়ে রাজ্যের বিভিন্ন জায়গা থেকে মৃত্যুর খবর উঠে আসে। কিশোররা এখন মাঠে খেলাধুলা ভুলে গিয়ে মোবাইল গেমে আসক্ত। পাবজি,ফ্রি ফায়ার এর মতন ব্যাটেল গেমে মজেছে কিশোর জীবন। বেশ কয়েক বছর আগে ব্লু হোয়েল ভিডিও গেমের জেরে রাজ্যের বিভিন্ন জায়গা থেকে মৃত্যুর খবর উঠে এসেছিল।

এবার ভুতুড়ে ভিডিও গেমে আসক্ত থাকায় এক কিশোরের মৃত্যু। এমনই চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরে । নবম শ্রেণির ছাত্রের রহস্যমৃত্যু। ঘর থেকে উদ্ধার ঝুলন্ত দেহ। কেন এই পরিণতি? সূত্রের খবর, ভূতের গেমে আসক্ত ছিল ওই ছাত্র। সেই গেমের কারণেই এই পরিণতি।

ইতিমধ্যেই দেহ উদ্ধার করেছে পুলিশ। শুরু হয়েছে তদন্ত। মৃত ছাত্রের নাম সাগ্নিক নস্কর। বয়স ১৪ বছর। বারুইপুরের দত্ত পাড়ার ৫ নম্বর ওয়ার্ডের বাসিন্দা সে। তার বাবা বিদ্যুৎ নস্কর বারুইপুর আদালতের আইনজীবী। মা মামনি নস্কর স্কুল শিক্ষিকা। পরিবার সূত্রে খবর, ওই ছাত্র দিনভর মজে থাকত মোবাইলে।

ভূতের গেমে আসক্ত হয়ে পড়েছিল সে। দিনরাত গেমে ব্যস্ত থাকত। বাবা-মা তা নিয়ে বকাবকিও করেছেন।মৃতের বাবা বলেন, ছেলে সব সময় মোবাইল ও কম্পিউটারে ভূতের গেমে ব্যস্ত থাকত। এক পর্যায়ে মোবাইল কেড়েও নিয়েছিলাম। তার পরও খেলা বন্ধ করতে পারিনি। বাজারে গিয়েছিলাম, তার পর বাড়ি ফিরে দেখি দোতলার ঘর বন্ধ। ডাকাডাকি করেও না পাওয়ায় দরজা ভাঙা হয়। এর পরই উদ্ধার হয় ছাত্রের ঝুলন্ত দেহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × four =