ভেঙে পড়েছে আইন – শৃঙ্খলা নিষ্ক্রিয়তার অভিযোগ তুলে নরেন্দ্রপুর থানার সামনে বিক্ষোভ বিজেপির

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: নরেন্দ্রপুর :: সোমবার ৫,ফেব্রুয়ারি :: দিনের পর দিন এলাকায় আইন – শৃঙ্খলা বিপর্যস্ত । কোথাও শিক্ষাঙ্গনে বহিরাগতদের হামলা কোথাও বা দুষ্কৃতি তাণ্ডব কার্যত পুলিশ নিষ্ক্রিয় ভূমিকা পালন করছে। এমনই অভিযোগ তুলে সোমবার নরেন্দ্রপুর থানার সামনে বিক্ষোভ দেখায় বিজেপি কর্মী সমর্থকেরা। উল্লেখ্য, বেশ কয়েকদিন আগে নরেন্দ্রপুর থানা এলাক ায় এক বিজেপি কর্মীকে মারধরের অভিযোগ ওঠে দুষ্কৃতীদের বিরুদ্ধে।

নরেন্দ্রপুরের স্কুলের মধ্যে ঢুকে বহিরাগতদের তাণ্ডব শিক্ষিকাদের বেধড়ক মারধরের অভিযোগ ওঠে এই ঘটনায় যদিও পুলিশের পক্ষ থেকে করা ব্যবস্থা নেয়া হয়েছে গ্রেপ্তার করা হয়েছে বেশ কয়েকজনকে। কিন্তু গতকালকের ঘটনায় কার্যত পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগ আরো গুরুতরভাবে সামনে এসে গিয়েছে। গতকাল চার দিন ধরে নিখোঁজ থাকার পর স্থানীয় একটি জলাশয় থেকে উদ্ধার হয় নরেন্দ্রপুরের ইঞ্জিনিয়ারিং ছাত্রের মৃতদেহ।

মৃত ছাত্রের পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছিল বেশ কয়েকদিন ধরেই নিখোঁজ ছিল পুলিশকে বারবার পরেও কোনরকম কার্যকরী ভূমিকা পালন করেনি পুলিশ। গতকাল ইঞ্জিনিয়ারিং ছাত্রের মৃতদেহ উদ্ধার করতে গিয়ে গ্রামবাসীদের ক্ষোভের মুখে পড়তে হয়, পুলিশ কর্মীদের। একের পর এক ঘটনায় কার্যত পুলিশের নিষ্ক্রিয়তার অভিযোগ সামনে চলে এসেছে। সোমবার পুলিশ নিষ্ক্রিয়তার অভিযোগ তুলে বিক্ষোভ দেখায় বিজেপি কর্মী সমর্থকরা।

এ বিষয়ে সোনারপুর উত্তর বিধানসভার দু’নম্বর মন্ডলের সভাপতির সুপ্রতিম কর্মকার বলেন, দিনের পর দিন এলাকায় দুষ্কৃতী তান্ডব বেড়ে গিয়ে যাচ্ছে। দুষ্কৃতীদের আঁতুড়ঘড় হয়ে উঠছে নরেন্দ্রপুর। একের পর এক ঘটনায় পুলিশ নিষ্ক্রিয় ভূমিকা পালন করছে। এলাকায় আইন-শৃঙ্খলা ভেঙে পড়েছে। এলাকার মানুষেরা আতঙ্কিত। এলাকার মানুষদের সুরক্ষার কথা মাথায় রেখে আজ বিজেপির পক্ষ থেকে নরেন্দ্রপুর থানা ঘেরাও করে বিক্ষোভ কর্মসূচি ।

এলাকায় দুষ্কৃতী দমনে আরো সক্রিয় ভূমিকা নিক পুলিশ প্রশাসন। আগামী দিনে বৃহত্তর আন্দোলন আমারও হুশিয়ার দিলেন তিনি। নরেন্দ্রপুর থানার সামনে বিজেপির বিক্ষোভ। পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগ তুলে বিক্ষোভ বিজেপির। নরেন্দ্রপুর ইঞ্জিনিয়ারিং ছাত্র খুনের সোমবার দুপুর বারোটা নাগাদ নরেন্দ্র পুর থানার সামনে বিক্ষোভ কর্মসূচি পালন করছে বিজেপি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × five =