ভোট গণনার দিন সকাল থেকে কোচবিহার পলিটেকনিক কলেজ সংলগ্ন এলাকায় বিজেপি ও তৃণমূল কংগ্রেস কর্মী সদস্যদের ভিড় ছিল চোখে পড়ার মতো।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কোচবিহার :: বুধবার ৫,জুন :: ভোট গণনার দিন সকাল থেকে কোচবিহার পলিটেকনিক কলেজ সংলগ্ন এলাকায় বিজেপি ও তৃণমূল কংগ্রেস কর্মী সদস্যদের ভিড় ছিল চোখে পড়ার মতো। বেলা যেতো গড়িয়েছে ততই তৃণমূল কংগ্রেস ও বিজেপির প্রার্থীদের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই এর ছবিটা ভোটের ফল থেকে তা স্পষ্ট হয়েছে।

বিকেলের দিকে তৃণমূল কংগ্রেস প্রার্থী জগদীশ বর্মা বসুনিয়া যে মোটামুটি জয়ী হচ্ছে সেই বিষয়টা আঁচ করতে পেরে ভোট গণনা কেন্দ্রের বাইরে এসে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। সকাল থেকে কখনো তৃণমূল কংগ্রেস প্রার্থী জগদীশচন্দ্র বর্মা বসুনিয়া এগিয়ে থাকছে। আবার কখনো বিজেপি প্রার্থী নিশীথ প্রামানিক এগিয়ে থাকছেন।

তবে এই ছবিটা পরিষ্কার হয় বিকেল দিকে। তৃণমূল কংগ্রেস প্রার্থী জগদীশচন্দ্র বর্মা বসুনিয়া,ভোটে জয়লাভ করেন। এই খবর ভোট গণনার কেন্দ্রের বাইরে ছড়িয়ে পড়তে উল্লাসে ফেটে পড়েন তৃণমূল কর্মী সমর্থকেরা। গননা কেন্দ্রের বাইরে আনন্দে বাজি ফাটান তৃণমূল কর্মী সমর্থকরা।

তবে বিজেপির অস্থায়ী শিবির যেটা গণনা কেন্দ্রের বাইরে ছিল সেখানে আস্তে আস্তে কর্মী সমর্থকের সংখ্যা কমতে দেখা যায়। বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিকের হেরে যাবার পেছনে রাজবংশী ভোট ও বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিকের ঔদ্ধত্যই প্রধান কারণ তা রাজনৈতিক বিশেষজ্ঞরা মনে করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen − three =