ভোট ঘোষণার আগেই রাজনৈতিক হানাহানির ঘটনা ঘটলো বাঁকুড়ার পাত্রসায়েরে।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বাঁকুড়া :: ১ লা,এপ্রিল :: দুয়ারে পঞ্চায়েত ভোট। আর সেই ভোট ঘোষণার আগেই রাজনৈতিক হানাহানির ঘটনা ঘটলো বাঁকুড়ার পাত্রসায়েরে। ঐ এলাকার বেলুট রসুলপুর গ্রাম পঞ্চায়েতের আদ্রা বুথ বিজেপি সভাপতি শ্যামাপদ বাউরীকে কুড়ুল, রড, লাঠি দিয়ে ব্যাপক মারধোরের অভিযোগ উঠলো তৃণমূল আশ্রিত দূস্কৃতিদের বিরুদ্ধে।

শুক্রবার রাতে শ্যামাপদ বাউরী নামে বিজেপির ঐ বুথ সভাপতিকে কুড়ুল দিয়ে মাথা ও শরীরের বিভিন্ন অংশে কোপ মারার পাশাপাশি পরিবারের অন্যান্য সদস্যদের ব্যাপক মারধোর ও বাড়িতে ভাঙ্গচুর করা হয়েছে বলে অভিযোগ।

পরে গুরুতর ‘আহত, বিজেপির আদ্রা বুথ সভাপতিকে সোনামুখী গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে রাতেই তাকে বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয় বলে জানা গেছে।

ঐ ঘটনার তীব্র নিন্দা করে সোনামুখীর বিজেপি বিধায়ক দীবাকর ঘরামি বলেন, বেলুট রসুলপুর গ্রাম পঞ্চায়েতের তৃণমূল প্রধান তাপস বারির নেতৃত্বে ১০-১২ জন দূস্কৃতি শ্যামাপদ বাউরীকে মারধোর করেছে। ঐ ঘটনা দেখলে শিউরে উঠতে হয়।

এরপরই তিনি বহুচর্চিত বগটুই কাণ্ড ও লালন শেখের মৃত্যুর উদাহরণ টেনে বলেন, পাত্রসায়ের এলাকায় যারা এই ধরণের দূস্কর্ম করছেন তাদের পরিবারের লোকেরা এঁদের শোধরানোর ব্যবস্থা করুন। আর তা না করলে ‘লালন শেখের পরিবারের লোকেদের মতো কান্নাকাটি করতে হবে’ বলে তিনি মন্তব্য করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × one =