ভোট পরবর্তী হিংসায় উত্তাল কোচবিহার,আহত তিন তৃণমূল কংগ্রেস কর্মী।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কোচবিহার :: বৃহস্পতিবার ৬জুন :: ভোট পরবর্তী হিংসায় উত্তাল কোচবিহার,আহত তিন তৃণমূল কংগ্রেস কর্মী। যার মধ্যে তৃণমূলের ফুলবাড়ী অঞ্চল কনভেনর বিনয় বর্মন, বিগত সাড়ে তিন ঘন্টা থেকে অজ্ঞান অবস্থায় পড়ে রয়েছে। হাসপাতাল সূত্রে জানানো হয়েছে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন তিনি।

কোচবিহার জেলা তৃণমূল যুব সভাপতি কমলেশ অধিকারী জানান, গতকাল তৃণমূল কংগ্রেস জয়লাভের পরে নিজেদের অস্তিত্ব খুঁজে পাচ্ছে না বিজেপি তাই তারা সন্ত্রাসের আশ্রয় নিয়েছে। রাতেই বিনয় বর্মনের উপর অতর্কিত হামলা চালায় বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা। প্রথম অবস্থায় তাকে ফালাকাটা সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আহত রয়েছেন আরো দুইজন। তাদেরকেও নিয়ে যাওয়া হয়েছে ফালাকাটা হাসপাতালে।

কিন্তু অবস্থা গুরুতর হওয়ায় বিনয় বর্মনকে কোচবিহার মহারাজা জিতেন্দ্র নারায়ণ মেডিকেল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয়। বর্তমানে তিনি চিকিৎসাধীন। এখনো পর্যন্ত জ্ঞান ফেরেনি তার। ইতিমধ্যেই তাকে দেখতে হাসপাতালে পৌঁছান নব-নির্বাচিত কোচবিহারের সাংসদ জগদীশচন্দ্র বর্মা বসুনিয়া, অভিজিৎ দে ভৌমিক সহ অন্যান্য জেলা নেতৃত্ব।

চিকিৎসার সমস্ত ব্যবস্থা করা হবে বলে আশা দিয়েছেন নেতৃত্ব। তবে এই ধরনের ঘটনা ঘটতে থাকলে প্রশাসন তার ব্যবস্থা গ্রহণ করুক এমনটাই দাবি জানিয়েছেন জগদীশ বাবু। যদিও বিজেপির তরফ থেকে অভিযোগ অস্বীকার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × five =