ভোট পরবর্তী হিংসায় মগরাহাটে আহত ৩ পুলিশ কর্মী

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মগরাহাট :: রবিবার ৯,জুলাই :: পঞ্চায়েত নির্বাচনের সকাল থেকেই পরিস্থিতি উতপ্ত ছিল। রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে উঠে আসছিল নানা অশান্তির খবর। পাশাপাশি ছাপ্পা ভোটের অভিযোগে রাজ্যের নানা প্রান্তে ব্যালট বক্স ছিনতাই থেকে ব্যালট বক্সে জল এমন কী ভাতের ফ্যান ঢেলে দেওয়ার মতো খবরও উঠে এসেছিল।

পাশাপাশি কোথাও কোথাও ব্যালট পেপারে আগুন পর্যন্ত ধরিয়ে দিতে দেখা গিয়েছে। ভোট গ্রহন পর্ব শেষ হয়ে গেলেও রয়ে গিয়েছে তার রেশ।

আর এই ভোট পরবর্তী হিংসায় তৃণমূল কংগ্রেস ও কংগ্রেসের মধ্যে সংঘর্ষ নিয়ন্ত্রণ করতে গিয়ে আহত হলেন মগরাহাট থানার ৩ পুলিশ কর্মী। মগরাহাট থানার একজন এস আই-সহ দুই কনস্টেবল সঙ্কটজনক অবস্থায় চিকিৎসাধীন হাসপাতালে। ঘটনায় উত্তপ্ত হয়ে ওঠে মগরাহাটের নৈনান এলাকা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার সকালে তৃণমূল কংগ্রেস ও কংগ্রেসের মধ্যে নৈনান এলাকায় সংঘর্ষ শুরু হয়। ঘটনার খবর পেয়ে মগরাহাট থানার পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে গেলে সেখানেই দুষ্কৃতিরা  পুলিশের উপর চড়াও হয়ে মারধর করে বলে অভিযোগ।ঘটনায় মাথা ফেটেছে পুলিশ কর্মীদের।

আহত তিন পুলিশ কর্মী এস আই আরিফ মহম্মদ ও ২ কনস্টেবল লালটু ও প্রসেনজিৎ। এদের মধ্যে একজন কনস্টেবলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসকরা তাঁকে ডায়মন্ডহারবার জেলা হাসপাতালে স্থানান্তরিত করেছেন। ঘটনার পর নৈনান এলাকায় বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen − three =