ভোট পরবর্তী হিংসা অব্যাহত, এবার গুলিবিদ্ধ সিপিআইএম কর্মী।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ ::নদীয়া :: সোমবার ১০,জুলাই :: ভোট পরবর্তী হিংসা অব্যাহত, এবার গুলিবিদ্ধ সিপিআইএম কর্মী। অভিযোগের তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে নদীয়ার নাকাশীপাড়া থানার পাটুয়া ডাঙা পূর্বপাড়া এলাকায়।

জানা যায় গতকাল রাতে কাজ সেরে বাড়ি ফিরছিল সাজ্জাদ মন্ডল এবং তার ভাই তারিকুল মন্ডল। তারা বাইকে করেই বাড়ি ফিরছিলেন। হঠাৎই একটি বাড়ি থেকে তাদের লক্ষ্য করে আচমকা গুলি চলতে থাকে। বাইক ফেলে রেখে দুজনাই ঘটনাস্থল ছেড়ে পালাতে যায়।

পালাতে যাওয়ার সময় সাজ্জাদ মন্ডলের পায়ে একটি গুলি লাগে। কোন রকমে রক্তাক্ত অবস্থায় সেখান থেকে তারা পালিয়ে নিরাপদ জায়গায় আশ্রয় নেয়। অভিযোগ শাসকদলের দুষ্কৃতী তাণ্ডবে এতটাই আতঙ্কিত ছিল তারা সঙ্গে সঙ্গে হাসপাতালে পর্যন্ত যেতে পারেনি। এরপর গভীর রাতে কোনরকমে হাসপাতালে ভর্তি হয় সাজ্জাদ মন্ডল।

এ বিষয়ে আহত সাজ্জাদ মন্ডল বলেন, আমি আর আমার ভাই বাড়ি ফিরছিলাম। হঠাৎ ওই এলাকার তৃণমূলের দুষ্কৃতারা আমাকে এবং আমার ভাইকে লক্ষ্য করে গুলি করতে থাকে। কোনরকমে আমি পালাতে যাওয়ার সময় আমার পায়ে গুলি লাগে। থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে আমরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 + 19 =