ভোট পরবর্তী হিংসা, বাসন্তীতে বাড়িতে আগুন, তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বাসন্তী :: বৃহস্পতিবার ১৩,জুলাই :: ভোটের ফলাফল ঘোষণার পরই বাসন্তীতে বিরোধী দলের সমর্থকদের উপর হামলার অভিযোগ উঠল। রাতের অন্ধকারে আর এস পি কর্মীদের বাড়িতে আগুন লাগিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে।

বুধবার রাতে ঘটনাটি ঘটেছে বাসন্তী থানার ভারতগড় গ্রাম পঞ্চায়েতের ৪ নম্বর গরানবোস গ্রামে। পুরনো শত্রুতার পাশাপাশি এই এলাকায় তৃণমূলের জয়ের কারণেই শোয়েব সর্দার নামে ওই আর এস পি কর্মীর বাড়িতে আগুন লাগানো হয়েছে বলে অভিযোগ। তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরাই আগুন লাগিয়েছে বলে দাবি আক্রান্তদের।

এ বিষয়ে বাসন্তী থানায় অভিযোগ দায়ের করেছেন তারা। অভিযোগের ভিত্তিতে শুরু হয়েছে তদন্ত। অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। অন্যদিকে,দুই পরিবারের মধ্যে অশান্তির অভিযোগে ফের উত্তপ্ত বাসন্তী। জখম হয়েছেন ৪ জন। বুধবার রাতে বাসন্তী থানার আমঝাড়া গ্রাম পঞ্চায়েতের ৮ নম্বর তিতকুমার গ্রামে এই ঘটনা ঘটে।

অভিযোগ, স্থানীয় দুই পরিবারের ঝামেলা দীর্ঘদিনের। দুই পরিবারই আবার তৃণমূলের সমর্থক। এদিনের ঝামেলায় রাজনীতির রং লাগে। এরপরই রক্তারক্তি কাণ্ড। আহতদের বাসন্তী ব্লকের শিমুলতলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে স্থানান্তরিত করা হয় ক্যানিং মহকুমা হাসপাতালে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 + seven =