ভোমজুড় বাঁকড়া তিন নম্বর গ্রাম পঞ্চায়েত অঞ্চলে সদস্য জাকির হোসেনও পঞ্চায়েত প্রধান টুকটুকি খাতুনেব বিরুদ্ধে এলাকার জুড়ে দুর্নীতি পোস্টার তিন নাম্বার এলাকায় বিভিন্ন জায়গায় দেখা যায়

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: হাওড়া :: সোমবার ১২,অগাস্ট :: ভোমজুর বাঁকড়া তিন নম্বর গ্রাম পঞ্চায়েত অঞ্চলে সদস্য জাকির হোসেনও পঞ্চায়েত প্রধান টুকটুকি খাতুনেব বিরুদ্ধে এলাকার জুড়ে দুর্নীতি পোস্টা তিন নাম্বার এলাকায় বিভিন্ন জায়গায় দেখা যায়। এই পোস্টার । তবে বার বার বাঁকড়া এই ধরনের পোস্টার কাণ্ড নিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

সাধারণ মানুষ মুখ না খুললেও। পঞ্চায়েত প্রধান বা পঞ্চায়েতের দায়িত্ব থাকা কেউ এই বিষয়ে মুখ খুলতে চাননি। তবে এই পোস্টার কাণ্ড নিয়ে থানায় কোন অভিযোগ দায়ের করেনি যাদের বিরুদ্ধে এই পোস্টটার কাণ্ড। তবে দলের একটা অংশ মনে করছেন এই পোস্টার কাণ্ডের বিষয়ে দলের গোষ্ঠী কোন্দল এবং তৃণমূলের অন্তর্দ্বন্দ বারবার দেখা গেছে বাঁকড়ায় ।

এই তৃণমূলের গোষ্ঠী কোন্দল একেবারে চরমে যা কিনা একেবারে রাস্তায় পোস্টার লেখালেখি শুরু করে দিয়েছে । তবে বাঁকড়ার গোষ্ঠী কোন্দল কবে মিটবে বা দল এ বিষয়ে কবে পদক্ষেপ নেবে? সেটাই এখন দেখার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seventeen + 11 =