মগরাহাটের ঘটনায় দীর্ঘ ন-বছর পর অবশেষে জামিন পেলেন বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি রাহুল সিনহা ।

সুদেষ্ণা মন্ডল :: সংবাদ প্রবাহ :: ডায়মন্ডহারবার :: বুধবার ৩১,মে :: মগরাহাটের ঘটনায় দীর্ঘ ন-বছর পর অবশেষে জামিন পেলেন বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি রাহুল সিনহা । বুধবার তাঁর জামিন মঞ্জুর করে ডায়মন্ডহারবার আদালত ।

২০১৪ সালের ৮ ডিসেম্বর মগরাহাট থানার অন্তর্গত এক নাবালিকা তার পরিবারের সাথে ডায়মন্ডহারবার সুপার স্পেশালিটি হাসপাতালে ডাক্তার দেখাতে আসে । কিন্তু হঠাৎই রহস্যজনক ভাবে হাসপাতাল চত্বর থেকে নিখোঁজ হয়ে যায় সে । এরই মধ্যে নিখোঁজ হয়ে যাওয়া নাবালিকা তার পরিবারের কাছে ফোন করে কান্নায় ভেঙে পড়ে।

সে জানায় হাসপাতাল চত্বর থেকে তাকে অপহরণ করে পাচার করে দেওয়া হয়েছে দিল্লির এক নিষিদ্ধ পল্লীতে। পরিবারের লোকজন মগরাহাট থানাতে সমস্ত ঘটনা বিবরণ সহকারে জানায় । সেই সময় পরিবারের লোকজনেরা দাবি করে যে পুলিশকে সব রকম প্রমাণ দেওয়ার পরেও নাবালিকাকে উদ্ধারের জন্য কোনরকম হেলদোল দেখায়নি পুলিশ।

এরপর নাবালিকাকে উদ্ধারের দাবী জানিয়ে মগরাহাট থানার সামনে অবস্থান বিক্ষোভ শুরু করেন তৎকালীন বিজেপির রাজ্য সভাপতি রাহুল সিনহা । এই ঘটনায় আবারও সরগরম হয়ে ওঠে রাজ্য রাজনীতি । বিজেপির একটানা বিক্ষোভের জেরে শেষমেশ নড়েচড়ে বসে পুলিশের বড় কর্তারা ।

এই ঘটনায় ঝাড়খণ্ডের বাসিন্দা আসলাম ওরফে জব্বারকে গ্রেফতার করে উত্তর প্রদেশের গাজিয়াবাদ থানার পুলিশ ৷ তবে নতুন করে আর কাউকে গ্রেফতার করতে পারেনি গাজিয়াবাদ , মগরাহাট ও ডায়মন্ডহারবার থানার পুলিশ ৷

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

six + 1 =