মগরাহাটে আক্রান্ত পুলিশ , গ্রেফতার ১২

সুদেষ্ণা মন্ডল  :: সংবাদ প্রবাহ :: মগরাহাট :: বুধবার ১১,অক্টোবর :: খাবারের প্রলোভন দেখিয়ে এক নাবালিকাকে যৌণ নিগ্রহ। ঘটনাটি ঘটে দক্ষিণ ২৪ পরগনার মগরাহাট থানার অন্তর্গত মধুসূদনপুর এলাকায়। স্থানীয় সূত্রে জানা যায়, এলাকারই এক নাবালিকাকে খাবারের প্রলোভন দেখিয়ে এলাকারই এক বৃদ্ধা কলাবাগানে নিয়ে গিয়ে ওই নাবালিকাকে যৌণ নিগ্রহ করে।

এই ঘটনা জানাজানি হওয়ার পর নাবালিকার পরিবারের পক্ষ থেকে মগরাহাট থানাতে লিখিত অভিযোগ দায়ের করে অভিযুক্তের বিরুদ্ধে। অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত জহুর সর্দার নামে ওই ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ । পকসো আইনে রুজু করে ধৃতকে ডায়মন্ডহারবার আদালতে তোলা হলে পুলিশ হেফাজতের নির্দেশ দেয় আদালত । প্রসঙ্গত এই ঘটনাকে কেন্দ্র করে মঙ্গলবার সন্ধ্যায় নতুন করে ওই এলাকাতে আবারও উত্তেজনো ছাড়ায় । বেশ কয়েক জনের বাড়ি ভাঙচুর করা হয়।

অশান্তির খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌঁছালে বেশ কয়েকজন পুলিশও আক্রান্ত হয় । এই ঘটনায় পুলিশ বুধবার পর্যন্ত তল্লাশি চালিয়ে মোট ১২ জনকে গ্রেফতার করে । ডায়মন্ডহারবারের এসডিপিও মিতুন কুমার দে বলেন, মঙ্গলবার মগরাহাটের মধুসূদনপুরে একটি অশান্তির ঘটনা  ঘটে । অশান্তির খবর পেয়ে ওই এলাকায় পুলিশ যায় । সেই সময় পুলিশকে পাল্টা আক্রমণ করে বেশ কয়েকজন।

এই খবর পাওয়ার পর বিশাল পুলিশ বাহিনী ওই এলাকায় পৌঁছায় ও পরিস্থিতি নিয়ন্ত্রনে আনা হয়। এই ঘটনায় মোট ১২ জনকে গ্রেফতার করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে এলাকায় বিশাল পুলিশবাহিনী মোতায়েন হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

10 − five =