মগরাহাট :: লক্ষাধিক টাকার খাদ্য সামগ্রী চুরির অভিযোগে শিক্ষিকাকে ঘিরে ধরে বিক্ষোভ গ্রামবাসীদের।

সুদেষ্ণা মন্ডল  :: সংবাদ প্রবাহ :: মগরাহাট্ :: বুধবার ২৮,আগস্ট :: দক্ষিণ ২৪ পরগনার মগরাহাট দু নম্বর ব্লকের যুগদিয়া গ্রাম পঞ্চায়েতের ১৬১ নম্বর দর্জি পাড়া ও পিয়াদা পাড়া অঙ্গনওয়াড়ি কেন্দ্রে প্রায় লক্ষাধিক টাকার খাদ্য সামগ্রী চুরির অভিযোগে শিক্ষিকা সুষমা মন্ডলকে ঘিরে ধরে বিক্ষোভ গ্রামবাসীদের।

অভিভাবকদের অভিযোগ, প্রায় ৮ মাস ধরে প্রায় ১০০ জন শিশুর সঠিকভাবে খাদ্য সামগ্রী না দিয়ে আত্মসাৎ করে এই শিক্ষিকা। স্থানীয়দের কাছে চুরির কথা স্বীকার করে নিয়ে শিক্ষিকা জানান, এই চুরির খাদ্য সামগ্রী অনেককে দিতে হয়েছে। বিক্ষোভের খবর পেয়ে ঘটনাস্থলে আসে সুপারভাইজার পৌলমী হালদার। স্থানীয়রা সুপারভাইজার পৌলোমী হালদার কেউ ঘিরে ধরে বিক্ষোভ দেখায়।

খবর যায় যুগদিয়া গ্রাম পঞ্চায়েতে । ঘটনাস্থলে আসে যুগদিয়া গ্রাম পঞ্চায়েতের প্রধান হিমাংশু সরদার। স্থানীয়দের দাবি, দীর্ঘ দিন ধরে চাল, ডাল, সবজি এবং ডিম না দেওয়ার অভিযোগ। এই খবর পেয়ে ঘটনাস্থলে আসে নাজিবুল ইসলাম সহ আইসিডিএস হেড ক্লার্ক।

অভিভাবকদের দাবি, অবিলম্বে যেসব খাদ্য সামগ্রিক চুরি করেছে, ওই শিক্ষিকাকে সেইসব খাদ্য সামগ্রিক ফিরিয়ে দিতে হবে। আইসিডিএস এর হেড ক্লার্কের উপস্থিতিতে লিখিত দিলে তারপর ছাড়া হয় ওই শিক্ষিকা ও সুপারভাইজার পৌলমী হালদারকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × three =