মঙ্গলবার রাজ্য পুলিসের বিরুদ্ধে ক্ষোভ উগরে এন.আই.এ বা সিবিআই তদন্তের দাবী জানালেন দক্ষিণ মালদহের কংগ্রেস সাংসদ ঈশা খান চৌধুরী ।

কুমার মাধব :: সংবাদ প্রবাহ :: মালদহ :: মঙ্গলবার ২৪,সেপ্টেম্বর :: মানিকচকে কংগ্রেস নেতা খুনের ঘটনার দশদিন পরেও অধরা দুষ্কৃতীরা।তাই মঙ্গলবার রাজ্য পুলিসের বিরুদ্ধে ক্ষোভ উগরে এন.আই.এ বা সিবিআই তদন্তের দাবী জানালেন দক্ষিণ মালদহের কংগ্রেস সাংসদ ঈশা খান চৌধুরী । এমনকি আর জি করের মত রাস্তায় নেমে বৃহত্তর আন্দোলনে নামার হুঁশিয়ারি দিলেন তিনি।

মূলত ধরমপুর বাজারে সাতসকালে বোমা ও গুলি মেরে খুন করা হয় কংগ্রেস নেতা শেখ সইফুদ্দিনকে।মৃতের পরিবারের পক্ষ থেকে তৃণমূলের গোপালপুর অঞ্চল সভাপতি সহ দশজনের নামে লিখিত অভিযোগও করা হয়। কিন্তু এখনো পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি মানিকচক থানার পুলিস। যার ফলে ক্রমশ পুলিসের উপর ক্ষোভ বাড়ছে কংগ্রেস নেতৃত্বের।

এদিন মৃত কংগ্রেস নেতার বাড়িতে গিয়ে সমবেদনা জানান কংগ্রেস সাংসদ।সেখানেই তিনি বলেন, রাজ্য পুলিস সব জায়গায় ব্যার্থ। আরজি করের ঘটনা তেও পুলিশ না পারায় মামলা সিবিআই হস্তান্তর করা হয়েছে।

এখানেও বিগত দুই মাসে দুইটি খুনের ঘটনা ঘটেছে। কিন্তু গ্রেপ্তার হয়নি একজনও। তাই আমরা কেন্দ্রীয়ভাবে তদন্তের দাবি জানাচ্ছি। নইলে আমরা আরজিকরের মত রাস্তায় নেমে বৃহত্তর আন্দোলন করবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × 5 =